ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

‘সালমানের মৃতদেহে আত্মহত্যার কোনো চিহ্নই দেখিনি’

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৮:০০:৫৩
‘সালমানের মৃতদেহে আত্মহত্যার কোনো চিহ্নই দেখিনি’

চিত্রনায়ক সালমান শাহ’র মৃত্যুরহস্য নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশনের (পিবিআই) সোমবার পিবিআই সালমান শাহ’র মৃত্যুর পূর্ণাঙ্গ প্রতিবেদন প্রকাশ করে। সেখানে বলা হয়, খুন নয়, আত্মহত্যা করেছেন সালমান। পিবিআই’র প্রতিবেদনে নতুন করে সালমান শাহর সঙ্গে শাবনূরের ঘনিষ্ঠতার কথাও বলা হয়েছে। বিষয়টি নিয়ে

সামিরা বলেন, সালমান শাহ ও শাবনূর যে প্রেমের সম্পর্কে জড়িয়ে পড়েছিলেন, সে কথা সালমান নিজেই আমার কাছে স্বীকার করেন। পিবিআইয়ের প্রতিবেদনের পর সালমান শাহর প্রথম ছবি কেয়ামত থেকে কেয়ামতের নায়িকা মৌসুমী তার প্রতিক্রিয়া জানিয়ে বলেন, পিবিআইয়ের দেওয়া বক্তব্য শুনেছি।

আমি তাদের তদন্তকে সম্মান জানাই। তবে আমার বিশ্বাস হচ্ছেনা সালমান শাহ আত্মহত্যা করেছেন। সোহানুর রহমান সোহান পরিচালিত কেয়ামত থেকে কেয়ামত মৌসুমীরও প্রথম ছবি। এই ছবির মাধ্যমেই ঢাকাই চলচ্চিত্র ইন্ডাষ্ট্রি মৌসুমী ও সালমান শাহর মতো দুজন তারকা পায়।

প্রথম ছবি দিয়েই এই দুই তারকার মধ্যে তুমুল বন্ধত্বপূর্ণ সম্পর্ক তৈরি হয়। পিবিআই সালমান শাহর মৃত্যুকে আত্মহত্যা বলার পর প্রতিক্রিয়ায় মৌসুমী বলেন, সালমানের মৃতদেহ যারা দেখেছেন, তারাও বিশ্বাস করেননি সালমান আত্মহত্যা করেছে।

আপনি যদি কাউকে গুলি করে মারেন তাহলে তার দেহে গুলির দাগ থাকবে। কেউ গলায় দড়ি দিয়ে মরলে অবশ্যই গলায় দাগ থাকবে, চোখ বড়ো বড়ো হয়ে যাওয়া কিংবা শিরাগুলোতে চিহ্ন থাকবে। সালমানের মৃতদেহে আত্মহত্যার কোনো চিহ্ন দেখিনি।’


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর