ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

নতুন অধিনায়ক নিয়ে বাংলাদেশের বিপক্ষে টি-২০ দল ঘোষণা করল জিম্বাবুয়ে

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৬:১৯:২১
নতুন অধিনায়ক নিয়ে বাংলাদেশের বিপক্ষে টি-২০ দল ঘোষণা করল জিম্বাবুয়ে

বাংলাদেশের বিপক্ষে তিন ম্যাচ ওয়ানডে ও দুই ম্যাচ টি-টোয়েন্টি সিরিজের জন্য চামু চিভাভাকে অধিনায়ক করে ১৫ সদস্যের দল ঘোষণা করেছে জিম্বাবুয়ে।টেস্ট দল থেকে জিম্বাবুয়ের ওয়ানডে দলে এসেছে পাঁচ পরিবর্তন। দলে ফিরেছেন সদ্য বাবা হওয়া টেস্ট দলে না থাকা শন উইলিয়ামস। দলে নতুন মুখ যুব বিশ্বকাপে ব্যাটে-বলে নজরকাড়া পারফর্ম করা অলরাউন্ডার উইসলে মাধেভের। তিন ম্যাচ ওয়ানডে সিরিজ খেলতে কাল জিম্বাবুয়ে যাবে জিম্বাবুয়ে ও বাংলাদেশ দল।

সিরিজের তিনটি ওয়ানডেই অনুষ্ঠিত হবে সিলেটে। ম্যাচগুলো যথাক্রমে ১, ৩ ও ৬ মার্চ মাঠে গড়াবে। এরপর ঢাকায় ফিরে আসবে দু’দল। আর মিরপুরে ৯ ও ১১ মার্চ দুটি টি-টোয়েন্টি হবে। পরে ১২ মার্চ ঢাকা ত্যাগ করবে জিম্বাবুয়ে দল।

ওয়ানডে ও টি-টোয়েন্টি সিরিজের জিম্বাবুয়ে দল: চামু চিভাভা (অধিনায়ক), সিকান্দার রাজা, ক্রেইগ আরভিন (অধিনায়ক), টিনাসে কামুনহুকামে, উইসলে মাধেভের, টিমিসেন মারুমা, ক্রিস্টোফার এমপোফু, চার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতোম্বোজি, রিচমন্ড মুতুউম্বামি (উইকেটরক্ষক), অ্যাইন্সলে লোভু, ব্রেন্ডন টেইলর, ডোনাল্ড ট্রিপানো, চার্ল্টন শুমা ও শন উইলিয়ামস।

বাংলাদেশ ওয়ানডে স্কোয়াড: মাশরাফি বিন মর্তুজা (অধিনায়ক), তামিম ইকবাল খান, নাজমুল হোসেন শান্ত, মাহমুদউল্লাহ রিয়াদ, মুশফিকুর রহিম, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, তাইজুল ইসলাম, আফিফ হোসেন ধ্রুব, মোহাম্মদ নাইম শেখ, আল আমিন হোসেন, মোহাম্মদ সাইফউদ্দিন, শফিউল ইসলাম, মেহেদী হাসান মিরাজ ও মুস্তাফিজুর রহমান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর