ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

নিউইয়র্কে বন্ধুদের সঙ্গে শাহরুখকন্যার মাস্তি

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৫:২৮:৩১
নিউইয়র্কে বন্ধুদের সঙ্গে শাহরুখকন্যার মাস্তি

তারকা-সন্তানদের প্রতি এমনিতেই ভক্তদের আগ্রহ অশেষ। আর তিনি যদি হন বলিউড বাদশাহর সন্তান, অনুমান করাই যায়। এখনো বিনোদন দুনিয়ায় পা রাখেননি। তবে অন্তর্জাল দুনিয়ায় অসংখ্য অনুরাগী শাহরুখ খানের কন্যা সুহানা খানের। তিনি যা-ই করুন না কেন, তাই উঠে আসে পত্রিকার

পাতায়। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবল প্রতিবেদনে জানায়, চলচ্চিত্রে ব্যাপক আগ্রহ শাহরুখকন্যার। তিনি অভিনয় করতে চান। আর তাঁর ভক্তরা তাঁকে রুপালি পর্দায় দেখতে মুখিয়ে আছেন। সুহানা এখন যুক্তরাষ্ট্রের নিউইয়র্কে পড়াশোনা করছেন। আর বন্ধুদের সঙ্গে উপভোগ করছেন একান্ত সময়। তাঁদের হুল্লোড়ের ছবিতে সয়লাব অন্তর্জাল। সুহানার ছবি দেখে সেই হুল্লোড়ে যেন শামিল হলেন অন্তর্জালবাসীও।

তাঁর প্রতিটি ছবি বা ভিডিওই নেট দুনিয়ায় কাঁপুনি ধরিয়ে দেয়। কোনোই সন্দেহ নেই যে তিনি অন্তর্জাল তারকা। এবারও ব্যতিক্রম হলো না। ১৯ বছরের এই সুন্দরীর সেলফি নেট-জনতার হৃদয়ে কাঁপন ধরিয়েছে। তাঁর ইনস্টাগ্রাম ফ্যান পেজ থেকে ওই ছবি শেয়ার দেওয়া হয়েছে। ছবিতে দারুণ লাগছে এ স্টার কিডকে। নিউইয়র্কের বন্ধুদের সঙ্গে মাস্তি করছেন। একাধিক ছবি অন্তর্জালে ছড়িয়ে পড়েছে।

২০১৯ সালের সেপ্টেম্বরে মুক্তি পেয়েছিল সুহানা খানের স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘দ্য গ্রে পার্ট অব ব্লু’র টিজার। অন্তর্জালে ব্যাপক সাড়া ফেলেছিল। বি-টাউনের সবাই অপেক্ষা করছিল, কখন মুক্তি পাবে পুরো ছবি। পরে নভেম্বরে মুক্তি পায় সেই ছবি। স্বল্পদৈর্ঘ্য ছবিটির পরিচালক থিওডোর গিমেনো। ইউটিউবে মুক্তি দেওয়া হয় ওই ছবি। ছবিতে শাহরুখ খানের মেয়ে সুহানা খানের সঙ্গে জুটি বাঁধেন রবিন গোনেলা। ছবির চরিত্র মাত্র দুজন। ছবিতে সুহানা ও রবিনকে যুগলের ভূমিকায় দেখা যায়, যাঁরা দুদিনের ভ্রমণে বের হন। ওই ভ্রমণের মধ্যেই তাঁরা সম্পর্কের বাস্তবতা টের পান।

বি-টাউন অনুরাগী মাত্রই জানেন, সুপারস্টার বাবা শাহরুখ খানের পদাঙ্ক অনুসরণ করে বড়পর্দায় ঝড় তুলতে চান সুহানা খান। আর এই স্টার কিডকে বরণ করে নিতে অধীর অপেক্ষায় ভক্তকুল। অবশ্য সুহানা এরই মধ্যে এগিয়েছেন অনেক দূর। স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রে তো অভিষেক হলো, এবার পূর্ণদৈর্ঘ্য ছবিতে সুহানাকে দেখার অপেক্ষায় ভক্তরা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর