ঢাকা, রবিবার, ৫ জুলাই ২০২০, ২১ আষাঢ় ১৪২৭

নেপলসেও দুই বছরের গোল খরা কাটল না মেসির

২০২০ ফেব্রুয়ারি ২৬ ১৩:৪৫:৩৩
নেপলসেও দুই বছরের গোল খরা কাটল না মেসির

উয়েফা চ্যাম্পিয়নস লিগে লিওনেল মেসিদের শিরোপা খরা চলছে। শেষ পাঁচ মৌসুমে কেবল একবারই এই শিরোপা উঁচিয়ে ধরতে পেরেছেন মেসিরা। যেখানে চিরপ্রতিদ্বন্দ্বী রিয়াল মাদ্রিদ ছয় মৌসুমে চারবার জিতেছে। তাই তো শিরোপা জয়ে মরিয়া বার্সেলোনা। তবে চ্যাম্পিয়নস লিগের নক আউট পর্বে

গোল খরায় ভুগছেন লিওনেল মেসি আর তাই তো বার্সাও সুবিধা করে উঠতে পারছে না। বিজ্ঞাপন শেষবার ২০১৮ সালের ২০ ফেব্রুয়ারি চেলসির বিপক্ষে স্ট্যামফোর্ড ব্রিজে চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬'তে গোল করেছিলেন এই আর্জেন্টাইন। এরপর আরো দুই মৌসুম কেটে গেলেও প্রতিপক্ষের মাঠে নক আউট পর্বে গোলের দেখা পাননি এই ফরোয়ার্ড।

চলতি মৌসুমে চ্যাম্পিয়ন্স লিগের রাউন্ড অব -১৬'তে বার্সা মুখোমুখি হয় নাপোলির। প্রথম লেগে নেপলসে ১-১ গোলের ব্যবধানে ম্যাচ ড্র করে এসেছে। আর এই ম্যাচেও গোলের দেখা পাননি লিওনেল মেসি। যদিও শেষ পর্যন্ত অ্যান্তোনিও গ্রিজম্যানের গোলে শেষ রক্ষা হয়েছে কাতালানদের।

বিজ্ঞাপন ম্যাচের শুরু থেকেই আক্রমণাত্মক খেলতে থাকে বার্সা। তবে সুযোগ আসতে থাকে নাপোলিরও। আর ম্যাচের ৩৭ মিনিটে নাপোলির ইতিহাসের সর্বোচ্চ গোলদাতা মারটেন্স গোল করে লিড এনে দেয় দলকে।

১-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় বার্সা। বিরতি থেকে ফিরে নিজেদের আক্রমণের গতি আরো বাড়িয়ে দেয় মেসিরা। যার ফলাফলও পায় তারা, ম্যাচের ৫৭ মিনিটে দলকে সময়তায় ফেরান বার্সার ফ্রেঞ্চ ফরোয়ার্ড অ্যান্তোনিও গ্রিজম্যান। শেষ পর্যন্ত বেশি ক্ষতির মুখে পড়েছে বার্সায়, ফিরতি লেগে বার্সার হয়ে মাঠে নামতে পারবেন না দুই মিড ফিল্ডার সার্জিও বুস্কেটেস এবং আর্তুরো ভিদাল। দুই জনই সাসপেনশনের কারণে খেলতে পারবেন না।

এছাড়া আরো হলুদ কার্ড দেখেন লিওনেল মেসি এবং গ্রিজম্যান। ফিরতি লেগে ক্যাম্প ন্যু'তে বার্সেলোনার বিপক্ষে ১২ মার্চ নাপোলি লড়বে। সারাবাংলা/এসএস


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর