ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

নতুন ভাবে সবার সামনে হাজির হচ্ছেন সুমনা সোমা

২০২০ ফেব্রুয়ারি ২৬ ০৭:২১:২৩
নতুন ভাবে সবার সামনে হাজির হচ্ছেন সুমনা সোমা

অভিনয়শিল্পী ও মডেল হিসেবে জনপ্রিয় সুমনা সোমা। নাটক-সিনেমায় নিয়মিত অভিনয় করছেন এখনও। টেলিভিশন অনুষ্ঠান উপস্থাপনায়ও অভিজ্ঞতা আছে তার। এবার ব্যতিক্রমধর্মী একটি টিভি অনুষ্ঠান উপস্থাপনা করছেন তিনি। এটির নাম ‘দৃষ্টির আড়ালে’। এরই মধ্যে অনুষ্ঠানটির কয়েকটি পর্বের রেকর্ডিং সম্পন্ন হয়েছে। এটি শিগগিরই এটিএন

বাংলায় প্রচার হবে। এ প্রসঙ্গে সুমনা সোমা বলেন, ‘বিনোদনকেন্দ্রিক অনুষ্ঠান উপস্থাপনা করেছি এর আগে। প্রথমবার বিনোদনের বাইরে গিয়ে অনুষ্ঠান উপস্থাপনা করছি। এ অনুষ্ঠানের মাধ্যমে সমাজের নানা অসঙ্গতি তুলে ধরে এগুলোর বিরুদ্ধে সচেতনতা তৈরির চেষ্টা করা হয়েছে।

অনুসন্ধানমূলক বিষয় উপস্থাপনের মাধ্যমে অনুষ্ঠানটির কার্যক্রম এগিয়ে যাবে। এতে কাজ করতে গিয়ে নতুন অভিজ্ঞতা হয়েছে আমার। প্রচারে আসার পর এটি যদি দর্শকপ্রিয়তা পায় তাহলে দীর্ঘ সময় এটিতে কাজ করতে হবে।’

অন্যদিকে নাটকে নিয়মিত অভিনয় করছেন এ অভিনেত্রী। একখণ্ডের পাশাপাশি ধারাবাহিক নাটকের কাজও তার হাতে রয়েছে। এছাড়া নারগিস আক্তারের পরিচালনায় নতুন একটি ছবিতে চুক্তিবদ্ধ হয়েছেন কিছুদিন আগে। শিগগিরই এ ছবির শুটিং শুরু হবে বলে জানিয়েছেন সুমনা সোমা।

সম্প্রতি তার অভিনীত আশরাফ শিশির পরিচালিত ‘আমরা একটি সিনেমা বানাব’ ভারতের ব্যাঙ্গালোর চলচ্চিত্র উৎসবে প্রদর্শনের জন্য আমন্ত্রণ পেয়েছে।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর