ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৪ চৈত্র ১৪২৬

বাংলাদেশের প্রতিনিধি আফরোজা রূপা

২০২০ ফেব্রুয়ারি ২৬ ০০:০৯:১৭
বাংলাদেশের প্রতিনিধি আফরোজা রূপা

রিয়েলিটি শো ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার চ্যাম্পিয়ন আফরোজা রূপা। গত ১৭ই ফেব্রুয়ারি হোটেল র‌্যাডিসনে প্রতিযোগিতার গ্র্যান্ড ফিনালে অনুষ্ঠিত হয়। এতে

বিচারকদের রায় এবং দর্শকদের ভোটে সেরা দশ প্রতিযোগীর মধ্যে থেকে বিজয়ের মুকুট অর্জন করেন তিনি। এ গ্ল্যামারকন্যার স্বপ্ন এখন সুবিধাবঞ্চিত ও নবজাতক শিশুদের নিয়ে কাজ করা। একই সঙ্গে শোবিজে অভিনয় ও সংগীতে নিজের পাকাপোক্ত অবস্থান তৈরি করতে চান বলে জানান। তার ভাষ্য, সাম্প্রতিক সময়ে আমরা বিভিন্ন জায়গাতে নবজাতক শিশুদের পাওয়ার খবর দেখেছি।

এই শিশুদের যেখানে-সেখানে না ফেলে কোনো সংগঠনে দিলে তারা এদের লালন-পালনের দায়িত্ব নিতে পারে। আমি এই নবজাতক শিশু ও সুবিধাবঞ্চিত শিশুদের নিয়ে কাজ করতে চাই। বেশ কিছু দিন বিষয়টি নিয়ে গবেষণাও করেছি। সঠিকভাবে মানুষ করতে পারলে তারাও আমাদের দেশের সম্পদে পরিণত হবে মনে করি। এ ছাড়া আমি অভিনয়ে আগ্রহী। ভালো গল্প ও চরিত্র পেলে ছোট পর্দায় কাজ করতে চাই। এরইমধ্যে একটি বিজ্ঞাপনের বিষয়ে আলোচনা হয়েছে। খুব শিগগিরই এটির কাজ শুরু করবো।

পাশাপাশি ছোটবেলা থেকেই গান করছি। সংগীতেও ভালো কিছু করার ইচ্ছে আছে। এদিকে আগামী মে মাসে রূপা উড়াল দিচ্ছেন মালয়েশিয়াতে। ‘মিসেস মিলেনিয়াম ইউনিভার্স ২০২০’ প্রতিযোগিতার পরবর্তী ধাপের অংশ হিসেবেই তিনি মালয়েশিয়াতে যাচ্ছেন। সেখানে ১৬টি দেশের বিজয়ী প্রতিযোগীদের নিয়ে অনুষ্ঠিত হবে মূল প্রতিযোগিতা। প্রতিযোগিতার মূল আসরে বিজয়ী হয়ে বিশ্ব দরবারে বাংলাদেশের নাম আরো উজ্জ্বল করতে চান তিনি।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর