ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

নাইম অনেক ভালো বোলিং করেছে মাশাল্লাহ : মমিনুল

২০২০ ফেব্রুয়ারি ২৫ ২০:৩৫:২২
নাইম অনেক ভালো বোলিং করেছে মাশাল্লাহ : মমিনুল

কেবলই আন্তর্জাতিক ক্যারিয়ার শুরু করেছেন নাঈম হাসান। কিন্তু এরমধ্যেই স্পিন ঝলক দিয়ে সবার নজর কেড়ে নিয়েছেন। সর্বশেষ ঢাকা টেস্টের দুই ইনিংস মিলিয়ে জিম্বাবুয়ের ৯ উইকেট শিকার করে চলে এসেছেন লাইম লাইটে। কিন্তু এখনই এই তরুণ স্পিনারকে প্রশংসার বন্যায় ভাসাতে চান না টাইগার অধিনায়ক।মিরপুরে জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ইনিংস ও ১০৬ রানের জয় পেয়েছে বাংলাদেশ।

প্রায় দেড় বছর এবং টানা ছয় টেস্টে পরাজয়ের পর স্বস্তির এই জয়ে দারুণ ভূমিকা রেখেছেন তরুণ স্পিনার নাঈম হাসান। ব্যাটিং সহায়ক উইকেটে দুই ইনিংস মিলিয়ে নিয়েছেন নয় উইকেট। স্বাভাবিকভাবেই তাকে প্রশংসায় ভাসিয়ে দিচ্ছেন সবাই।

চারদিকে যখন নাঈম বন্দনা চলছে, মুমিনুল সেখানে তরুণ সতীর্থকে আগলে রাখাকেই কর্তব্য বলে মনে করছেন। তাইতো মঙ্গলবার (২৫ ফেব্রুয়ারি) ম্যাচ শেষে মুমিনুল বলেন, ‘আমি আপনাদের কাছে একটা অনুরোধ করবো, আপনারা এই অনুরোধ রাখলে ভালো হবে। নাঈম মাত্র ক্যারিয়ার শুরু করেছে, এখনও অনেক বাকি আছে। সে অনেক ভালো বোলিং করেছে মাশাল্লাহ।

আশা করি আরো ভালো করবে। এটা নিয়ে আমি খুব বেশি বলতে চাই না। ওর অনেক কিছু করার বাকি আছে। ধীর ধীরে সে উন্নতি করবে। আন্তর্জাতিক ক্রিকেটে শুরুতে অনেক কিছু বুঝা যায় না। আমার কাছে মনে হয়, ওকে আরো উন্নতি করতে হবে।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর