ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

বাংলাদেশ দলের অধিনায়ক কে হচ্ছেন নতুন করে জানিয়ে দিলেন পাপন

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১৯:৪০:৫৬
বাংলাদেশ দলের অধিনায়ক কে হচ্ছেন নতুন করে জানিয়ে দিলেন পাপন

কিছুদিন আগেই বিসিবি সভাপতি নাজমুল হাসান পাপন বলেছিলেন জিম্বাবুয়ে সিরিজই হচ্ছে মাশরাফি বিন মর্তুজার অধিনায়ক হিসেবে শেষ সিরিজ৷ এরপর দলে থাকতে হলে তাকে ফিটনেস আর পারফর্ম্যান্স দিয়েই থাকতেই হবে৷

সিলেটে আগামী ৬ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের শেষ ওয়ানডের পরই থামবেন, তারপর আর অধিনায়ক থাকা হবে না মাশরাফি বিন মর্তুজার। একজন ক্রিকেটার হিসেবে পরে খেললেও খেলতে পারেন, তবে ফিটনেস পরীক্ষা দিয়ে তবেই জায়গা করে নিতে হবে। নিজের পারফরম্যান্সটাও ঠিক রাখতে হবে। গত সপ্তাহে এমনটাই শোনা গিয়েছিল।

কিন্তু গত দু’দিন (সোম ও আজ মঙ্গলবার) মিরপুরে শেরে বাংলার আশপাশে ভিন্ন গুঞ্জন। অনেকেই বলাবলি করছেন, সিলেটে ৬ মার্চ জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচটিই শেষ নয়, অধিনায়ক মাশরাফি চালিয়ে যাবেন আরও কিছু দিন।

আজ মঙ্গলবার বাংলাদেশ আর জিম্বাবুয়ের একমাত্র টেস্ট শেষে শেরে বাংলার গ্র্যান্ডস্ট্যান্ডের সামনে দাঁড়িয়ে উপস্থিত সাংবাদিকদের সাথে আলাপে পাপন অনেক কথার ভিড়ে মাশরাফি প্রসঙ্গেও কথা বলেন। তাতে তিনি জোর দিয়ে বোঝানোর চেষ্টা করেন, জিস্বাবুয়ের বিপক্ষে তিন ম্যাচের সিরিজ দিয়েই শেষ হচ্ছে ওয়ানডে অধিনায়ক মাশরাফির ক্যারিয়ার, এমন কথা তিনি বলেননি।

প্রশ্ন উঠলো, সিলেটে জিম্বাবুয়ের সাথে যে তিন ম্যাচের ওয়ানডে সিরিজ হবে-সেটাই কি অধিনায়ক মাশরাফির বিদায়ী সিরিজ? বিসিবি বিগ বসের উত্তর, ‘আমি তো এরকম কিছু বলিনি।’ টিভি সাংবাদিকদের দিকে দেখিয়ে তিনি বলে ওঠেন, ‘আপনারা টিভিতে বলেছেন, আমি এরকম কিছু বলিনি।’


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর