ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

‘বেবি, এসো না একটা সেলফি তুলি’

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১৯:০৭:৩২
‘বেবি, এসো না একটা সেলফি তুলি’

সবার হাতে হাতে মুঠোফোন। আর সেলফির হিড়িক তো সামাজিক যোগাযোগমাধ্যমে ঢুঁ মারলেই দেখা যায়। তারকারাও কি এর বাইরের কেউ? বলিউডের মিষ্টিকন্যা কাজলের সাধ জাগল স্বামীর সঙ্গে সেলফি তুলবেন। কিন্তু ‘সিংহম’ অজয় কী করলেন, জানেন? হিন্দুস্তান টাইমস প্রতিবেদনে জানিয়েছে, অভিনয়শিল্পী-দম্পতি কাজল ও

অজয় দেবগন তাঁদের ২১তম বিবাহবার্ষিকী উদযাপন করেছেন গতকাল (২৪ ফেব্রুয়ারি)। নতুন একটি ছবি শেয়ার করে নিজেদের বিবাহিত জীবনের মজার দিক তুলে ধরলেন কাজল। ইনস্টাগ্রামে একটি ছবি শেয়ার করেছেন কাজল। ছবিতে দেখা যাচ্ছে, সিঁড়িতে বসে আছেন অভিনেত্রী। সাদা টি-শার্ট ও ধূসর স্কার্ট পরা কাজলকে বেশ হাস্যোজ্জ্বল দেখাচ্ছে। হাসিমুখ তো হবেই; কেননা, দেখতে দেখতে এ যুগল এক ছাদের নিচে কাটিয়ে ফেলেছেন ২১টি বছর।

তবে ছবির পেছনের গল্পটি বেশ মজার। আর সেটা জানিয়েছেন কাজল নিজেই। গল্পটা এমন— কাজল : বেবি, এসো না একটি সেলফি তুলি স্বামী : ওখানে বসো, আমি তুলে দিচ্ছি কাজল : সেলফি মানে আমরা দুজন একসঙ্গে দাঁড়াব আর যেকোনো একজন ক্লিক করব। দেখুন সেই সেলফি!

যা হোক, একই ছবি নিজের ইনস্টাগ্রামে পোস্ট করেছেন অজয় দেবগন। সেখানে তিনি জানিয়েছেন, ক্যামেরার পেছনে দাঁড়িয়েই সেলফি তুলেছেন অজয়। খুনসুটি আর কাকে বলে! এ যুগলকে সর্বশেষ ‘তানহাজি : দ্য আনসাং ওয়ারিয়র’ ছবিতে দেখা গেছে। ছবিতেও স্বামী-স্ত্রীর ভূমিকায় ছিলেন অজয়-কাজল। ছবিটি বক্স অফিসে ২৭৫ কোটি রুপির বেশি আয় করেছে।

কাজলকে আগামীতে ‘দেবী’ সিনেমায় দেখা যাবে। এতে অভিনয় করবেন নেহা ধুপিয়া, শ্রুতি হাসান, নীনা কুলকার্নিসহ অনেকে। আর অজয়কে আগামীতে ‘ময়দান’ ছবিতে দেখা যাবে। ভারতের বিখ্যাত ফুটবল কোচ সৈয়দ আবদুল রহিমের জীবনী অবলম্বনে এ ছবি নির্মিত হচ্ছে। কেন্দ্রীয় চরিত্রে দেখা যাবে অজয়কে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর