ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬

‘প্রিয়াঙ্কা হতে চাও’ পোশাকের কারণে তোপের মুখে ভূমি

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১৯:০৭:৩০
‘প্রিয়াঙ্কা হতে চাও’ পোশাকের কারণে তোপের মুখে ভূমি

এবারের গ্র্যামি অ্যাওয়ার্ডসের আসরে প্রিয়াঙ্কা চোপড়া পোশাকের কারণে নেটিজেনদের তীব্র আক্রমণের মুখে পড়েছিলেন। এবার নেট-জনতার তোপের মুখে পড়লেন আরেক নায়িকা ভূমি পেড়নেকার। ভারতের বিনোদনভিত্তিক সংবাদমাধ্যম বলিউড বাবলের প্রতিবেদন জানায়, বলিউডের সুন্দরী অভিনেত্রী ভূমি পেড়নেকার। দারুণ অভিনয়দক্ষতা আর সৌন্দর্য, সব মিলিয়েই ভূমি।

ব্লকবাস্টার ‘শুভ মঙ্গল সাবধান’, ‘বালা’ ও ‘পতি পত্নী অউর উহ’র কারণে ভূমি জনপ্রিয়। এ তারকার ফ্যাশন-সেন্সও দারুণ। তবে এবারের পোশাক পছন্দ করল না অন্তর্জালবাসীর একাংশ।

গতকাল সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে ভূমি তিনটি গর্জিয়াস ছবি শেয়ার দিয়েছেন, যেগুলো তাঁর সাম্প্রতিক ফটোশুট থেকে নেওয়া। গোলাপি পোশাকে উন্মুক্ত বিভাজিকার ভূমিকে দারুণ দেখাচ্ছে। তবে নেটিজেনদের কেউ কেউ মনে করছেন, প্রিয়াঙ্কা চোপড়াকে অনুকরণ করছেন ভূমি। গ্র্যামিতে পিসি যে গাউন পরেছিলেন, তাতেও তাঁর বিভাজিকা উন্মুক্ত ছিল।

পিসিও তীব্র কটাক্ষের মুখে পড়েছেন। এক নেটিজেন মন্তব্য করেছেন, ‘তোমাকে দেখতে বেশ উষ্ণ লাগছে, কিন্তু এতে আমি কোনো সৌন্দর্য খুঁজে পাচ্ছি না।’ আরেক নেটিজেন লেখেন, ‘কেন তুমি প্রিয়াঙ্কা চোপড়াকে নকল করছো?’ এমন বহু কটাক্ষে ভরে গেছে মন্তব্য-ঘর।

ভূমি পেড়নেকারকে সর্বশেষ ‘ভূত পার্ট ওয়ান : দ্য হন্টেড শিপ’ ছবিতে দেখা গেছে। এতে তাঁর বিপরীতে অভিনয় করেছেন ভিকি কুশল।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর