ঢাকা, সোমবার, ৩০ নভেম্বর ২০২০, ১৫ অগ্রহায়ণ ১৪২৭

পাপিয়ার কাছে যেসব প্রভাবশালীদের আকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে, তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না: ভিপি নুর

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১৪:০২:২১
পাপিয়ার কাছে যেসব প্রভাবশালীদের আকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে, তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না: ভিপি নুর

শামীমা নূর পাপিয়া যুব মহিলা লীগের পদ বাগিয়ে অভিজাত এলাকায় জমজমাট নারী ব্যবসাসহ ভয়ঙ্কর সব অপরাধমূলক কর্মকাণ্ডে জড়িত ছিলেন বলে অভিযোগ উঠেছে। রাজনৈতিক কর্মসূচিতে গিয়ে নেতাদের ফুল দিয়ে সেই ছবিও অপব্যবহার করতেন। শুধু গত এক মাসেই এই নারী রাজধানীর অভিজাত এক পাঁচ তারকা হোটেলে বিশাল অঙ্কের বিল পরিশোধ করেছেন। আর এ অর্থ খরচের কারণেই গোয়েন্দাদের চোখ পড়ে পাপিয়ার ওপর। একের পর এক বেরিয়ে আসতে থাকে তার সব অপকর্মের কাহিনী।

শনিবার দেশত্যাগের সময় পাপিয়াসহ তার চার সহযোগীকে গ্রেফতার করে র‌্যাব। এর পর থেকেই পাপিয়া ‘টক অব দ্য কান্ট্রি’। তার অপকর্ম নিয়ে গণমাধ্যমসহ বিভিন্ন স্যোশাল মিডিয়ায় সমালোচনার ঝড় বইছে।

ক্ষমতাসীন দলের অনেক নেতার সঙ্গে পাপিয়ার ছবি তোলা নিয়েও শুরু হয়েছে বিতর্ক।

বিষয়টি নিয়ে সামাজিকমাধ্যম ফেসবুকে সোমবার (২৪ ফেব্রুয়ারি) একটি স্ট্যাটাস দিয়েছেন ঢাকা বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের (ডাকসু) ভিপি নুরুল হক নুর। স্ট্যাটাসটি সময় সংবাদের পাঠকদের জনন্য হুবহু তুলে দেয়া হল।

‘পাপিয়ার কাছে যেসব প্রভাবশালী ব্যক্তির আকাম-কুকামের ভিডিও পাওয়া গেছে, তাদের পরিচয় কেন প্রকাশ করা হচ্ছে না? শোনা যাচ্ছে– পাপিয়ার জালে ফেঁসে যাওয়া প্রভাবশালীদের কোনো একজনই নাকি পাপিয়ার ঘণ্টা বাজিয়ে দিয়েছেন। আসল ক্লিয়ার সত্যটা কী জানাবেন?’


জাতীয় এর সর্বশেষ খবর

জাতীয় - এর সব খবর