ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

পরকীয়ার অভিযোগ, ছেলেমেয়েকে নিয়ে সংসার ছাড়ার হুমকি কাজলের

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১৩:১৪:৩৩
পরকীয়ার অভিযোগ, ছেলেমেয়েকে নিয়ে সংসার ছাড়ার হুমকি কাজলের

বলিউডের অন্যতম আদুরে ও প্রভাবশালী দম্পতি অজয় দেবগন ও কাজল। ২১ বছর আগে এ যুগল বিবাহবন্ধনে আবদ্ধ হয়েছিলেন। তাঁদের ঘরে রয়েছে দুই সন্তান নিশা ও যুগ। আজও তাঁদের সংসারবন্ধন অটুট। সুখী দম্পতি বলতে যা বোঝায়, তারও বেশি কিছু যেন তাঁরা।

তবে অনেক আগে, তাঁদের সম্পর্কে ফাটলের গুঞ্জন শোনা যায়। ঠিক কেন এমনটা হয়েছিল? সেসব বলার আগে জানানো জরুরি, গতকাল ২৪ ফেব্রুয়ারি ছিল অজয়-কাজলের ২১তম বিবাহবার্ষিকী। আর বিশেষ এ দিনেই ভাইরাল হয় অজয় দেবগনের একসময়ের বিবাহবহির্ভূত সম্পর্কের গুঞ্জন। বলিউড শাদি ডটকমের বরাত দিয়ে জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, বলিউডে আসার পর ক্যারিয়ার যখন মধ্যগগনে, সে সময় অজয় দেবগনকে বিয়ে করেন ‘মিষ্টিকন্যা’খ্যাত কাজল।

তাঁদের বিয়ের খবরে পেজ থ্রির পাতা সরগরম হয়ে ওঠে। সিনেমা-সংসার দুটোই সামলাচ্ছিলেন কাজল। বয়সের সঙ্গে সঙ্গে অজয়-কাজলের রূপের জেল্লা যেন বাড়ছে। বিশেষ করে অজয়ের। আপনি যদি তাঁর নব্বই দশক ও বর্তমানের ছবির সঙ্গে তুলনা করেন, চেহারায় বিশাল দূরত্ব খুঁজে পাবেন! বলিউডের বিখ্যাত স্টান্ট-অ্যাকশন কোরিওগ্রাফার বীরু দেবগনের ছেলে অজয়।

বলিউডে ঢুকেই জয় করে নেন অসংখ্য মানুষের মন। আর সব সুপারস্টারের মতো অজয় দেবগনেরও ক্যারিয়ারে উত্থান-পতন আছে। যেমন আছে ব্যক্তিগত জীবনেও। তারকাদের ব্যক্তিগত জীবন নিয়ে আগ্রহের শেষ নেই অনুরাগীদের। তাই তাঁরা জানতে চান নতুন-পুরোনো সব ঘটনা-গুঞ্জনেরই বিশদ বিবরণ। ১৯৯৯ সালের ২৪ ফেব্রুয়ারি অজয় দেবগনের সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন কাজল। বাড়ির ছাদে প্যান্ডেল বেঁধে অজয়ের সঙ্গে একেবারে ঘরোয়াভাবে বিয়ে সারেন কাজল।

ফেরা যাক অতীতে। প্রতিবেদন অনুযায়ী, ‘বাজিগর’ থেকে ‘দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে’ কিংবা ‘কাভি খুশি কাভি গম’ বলিউডে কাজলের ক্যারিয়ার চড়চড়িয়ে উপরের দিকে উঠতে শুরু করে। ক্যারিয়ার সামলেও কাজল যেভাবে পাকা গৃহিণী হয়ে ওঠেন, তা অনেকেরই নজর কাড়ে। কিন্তু এই কাজলই নাকি একবার অজয়ের সংসার ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন!

এমন গুঞ্জন চরমে উঠেছিল। ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’ ছবির শুটিংয়ের সময় নাকি কঙ্গনা রনৌতের সঙ্গে সখ্য তৈরি হয় অজয় দেবগনের। শুটিং ফ্লোরে তাঁদের সম্পর্কের রসায়ন নিয়েও শুরু হয় জোর শোরগোল। গুঞ্জন ছড়ায়, ‘ওয়ানস আপন এ টাইম ইন মুম্বাই’-এর পর ‘তেজ’ ও ‘রাস্কেলস’ ছবিতেও নাকি কঙ্গনাকে নেওয়ার জন্য পরিচালকদের জোর করতে শুরু করেন অজয় দেবগন। ওই সময় কঙ্গনার সঙ্গে তাঁর সম্পর্কের কথা জানাজানি হয়ে গেলে, চটে যান কাজল।

কঙ্গনার সঙ্গে সম্পর্কের ছেদ না হলে তিনি শিগিগিরই দুই সন্তানকে নিয়ে বাড়ি ছেড়ে চলে যাবেন বলেও হুমকি দেন। এর পরেই নাকি কঙ্গনা রনৌতের সঙ্গে সম্পর্ক ছিন্ন করেন অজয়। শোনা যায়, ওই সময় কঙ্গনার সঙ্গেও নাকি বিবাদে জড়িয়েছিলেন কাজল। ‘রাস্কেলস’ ছবির ইউনিটের একটি সূত্র সংবাদমাধ্যম ইন্ডিয়া টুডেকে এমন খবর নিশ্চিত করেছিল।

যা হোক, আর সব তারকার মতোই অজয় দেবগনের সঙ্গে জড়িয়ে কম গুঞ্জন প্রকাশিত হয়নি। সেসব গুঞ্জন ছাপিয়ে আজও ঘর করছেন অজয়-কাজল। ক্যারিয়ার আর সংসার দুটোই সামলাচ্ছেন অজয়। কাজল অবশ্য ইদানীং অভিনয়ে কম সময় দিচ্ছেন।

কি সংসারজীবন, কি সিনেজীবন; অজয় দেবগন এখন সত্যিকার অর্থেই সুপারস্টার। বিবাহবার্ষিকীতে অসংখ্য ভক্ত-অনুরাগী এ দম্পতিকে শুভেচ্ছায় সিক্ত করেছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর