ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

‘বিষয়টি নিয়ে ভাবার সময় এখন নেই’

২০২০ ফেব্রুয়ারি ২৫ ১০:০০:৩৭
‘বিষয়টি নিয়ে ভাবার সময় এখন নেই’

চিত্রনায়িকা কেয়া মাঝে হঠাৎই চলচ্চিত্র থেকে আড়ালে চলে গিয়েছিলেন। এ মাধ্যমটিতে আবারো ফিরেছেন তিনি। বর্তমান ব্যস্ততা ও অন্য নানা

বিষয় নিয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন কামরুজ্জামান মিলু কাজ করতে করতে চলচ্চিত্র থেকে হঠাৎ ডুব দিয়েছিলেন কেন? বিষয়টি এমন না। ভালো কাজ না হলে আগ্রহ তেমন থাকে না। মাঝে ভালো কাজ কম হয়েছে, তবে এখন বেশকিছু ভালো কাজ হচ্ছে। মাঝে বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি। আর আমার মা অনেকদিন ধরেই অসুস্থ। মিডিয়ায় আমার পরিচিত কমবেশি সকলে বিষয়টি জানেন। মাকে নিয়ে বেশিরভাগ সময় ব্যস্ত থাকতে হয়।

তবে সিনেমায় আবার কাজ শুরু করেছি। অনেকদিন পর সিনেমায় কাজ করছেন। কেমন লাগছে? এখন তো সিনেমা হলের পাশাপাশি কাজও কমে গেছে। আগে বছরে ১০০টির মতো ভালো বাজেটের সিনেমা হতো। সেই সময়ে অনেক কাজ আমিও করেছি। সেই দিনগুলির কথা খুব মনে পড়ে। অনেকদিন পর কাজ শুরু করেছি। সিনেমার গল্পটি আমার ভালো লাগার কারণেই আবার কাজ শুরু করলাম। বর্তমানে রকিবুল আলম রকিবের পরিচালনায় ‘ইয়েস ম্যাডাম’ সিনেমায় কাজ করছি। এ ছবিতে কি ধরনের চরিত্রে অভিনয় করছেন?

আমাকে একজন সৎ পুলিশ অফিসার হিসেবে দেখা যাবে। সৎ পুলিশ অফিসার মানেই একটু কড়া মেজাজের হয়। আমাকেও সেভাবেই দর্শকরা পর্দায় দেখতে পাবেন। ছবিতেও আমার চরিত্রের নাম থাকছে কেয়া। মান্না, রুবেল, আমিন খান, রিয়াজ, ফেরদৌস আর শাকিব খানের মতো হিরোদের বিপরীতে একসময় অভিনয় করেছেন। এখন নিয়মিত কাজ করছেন না কেন? আগের সময় আর এখনকার সময়ের মধ্যে অনেক ব্যবধান। এই তো অনেকদিন পর কাজ শুরু করলাম। দেখা যাক, ভালো গল্পের সিনেমা পেলে তো অবশ্যই কাজ করা হবে।

ইয়েস ম্যাডাম’ সিনেমাটি করে ভালো লাগছে। আশা করি, দর্শকদেরও ভালো লাগবে। ‘আয়নাকাহিনী’, ‘ব্ল্যাকমানি’, এবং ব শুটিং চলতি ‘ইয়েস ম্যাডাম’ এর মতো ভালো কাহিনীর সিনেমাতে কাজ করতে চাই। আগে তো বেশকিছু বিজ্ঞাপনে কাজ করেছেন। এর মধ্যে কি নতুন কোনো বিজ্ঞাপনে কাজ করেছেন? একসময় ‘তিব্বত লিপজেল’, ‘তিব্বত স্নো’, ‘সাগুফতা’, ‘জিএমজি এয়ারালাইন্স’, ‘বসুধা হাউজিং’ প্রভৃতি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করেছি।

সবশেষ কোকোলা পিনাট বাটারের কাজ করলাম। এটি নির্দেশনা দিয়েছেন কাজী ইলিয়াস কল্লোল। সাফিউদ্দিন সাফি পরিচালিত ‘ব্ল্যাকমানি’ ছবিতে সবশেষ অভিনয় করেছিলেন। চার বছর পর চলচ্চিত্রের ক্যামেরার সামনে কাজ করছেন এখন। কোনো সমস্যা হচ্ছে কি? একদমই না। ক্যামেরার সামনে দাঁড়ালে বরং ভালোই লাগে। এতদিন কাজ করিনি। তাই কাজটাকে মিস করেছি। জানা বিষয় কখনই মানুষ ভোলে না। অভিনয়টাও আমার কাছে তেমন।

সামনে ‘ইয়েস ম্যাডাম’ ছবির গান ও বাকি সিকোয়েন্সের কাজ শুরু হবে। খুব শিগগিরই শুটিং শেষ করে আমরা ডাবিংয়ে যাবো। এ ছবিতে আমিন খান, রেসি, অমিত হাসান, আমান, তানহাসহ অনেকেই কাজ করছেন। আমি কাজটি বেশ উপভোগ করছি। বিয়ে নিয়ে কিছু ভাবছেন কি?

এ সম্পর্কে এখন কিছু ভাবছি না। মা অসুস্থ। বিষয়টি নিয়ে ভাবার সময় এখন নেই। মা আমার কাছে সবকিছু। তিনি সুস্থ হলে তারপর এসব নিয়ে চিন্তা করবো।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর