ঢাকা, শুক্রবার, ৩ এপ্রিল ২০২০, ২০ চৈত্র ১৪২৬

রুনার খোলামেলা জবাব

২০২০ ফেব্রুয়ারি ২৫ ০০:০৯:১৭
রুনার খোলামেলা জবাব

জনপ্রিয় অভিনেত্রী রুনা খান। শোবিজে বরাবরই এ অভিনেত্রী স্পষ্টভাষী বলে পরিচিত। সব ক্ষেত্রেই তিনি সরাসরি কথা বলতে পছন্দ করেন। তারই প্রমাণ

দিলেন আবারো। মিটু ক্যাম্পেইন এবং মিডিয়ার নানা বিষয়ে প্রশ্ন করা হলে খোলামেলা জবাব দেন তিনি। ‘টিভি মিডিয়াতে কেউ কাউকে রেপ করে না’ বলেও তিনি মন্তব্য করেন। তার ভাষ্য, নারী পুরুষের কেমিস্ট্রি চিরদিনের। এখানে যে কেউ কাউকে চাইতে পারে, চাওয়াটা অপরাধ না। বিষয়টি নির্ভর করবে যাকে চাইবে তার ওপর। আপনি নিজেকে সঁপে দিবেন কিনা সেটা আপনার একান্ত বিষয়। এ নিয়ে আবার ঢালাওভাবে পুরুষদের দোষারোপ করবো সেটিতে আমি বিশ্বাসী না। আমি বিশ্বাস করি, এখানে ভালো থাকাটা পুরোটা নিজের ওপর নির্ভর করে।

এ অভিনেত্রী তার প্রেম-বিয়ে নিয়েও কথা বলেন। বিয়ের আগে শোবিজের দু’জনের সঙ্গে প্রেম করেছেন বলে জানান তিনি। ২০০৯ সালে ৩রা এপ্রিল এক মাস ২৭ দিন প্রেম করে বিয়ের পিঁড়িতে বসেন। রুনা বর্তমানে ছোটপর্দায় বেশ ব্যস্ত সময় পার করছেন। ‘ফ্যামিলি ক্রাইসিস’, ‘শিউলিমালা’ ও ‘বিষয়টি পারিবারিক’সহ বেশকিছু ধারাবাহিক এবং বিভিন্ন খণ্ড নাটক নিয়ে ব্যস্ততা তার। রুনা বলেন, আমি নিয়মিত টিভি নাটকে কাজ করছি। তবে কাজ নিয়ে আমার প্রতি মাসে ব্যস্ততা থাকে সর্বোচ্চ পনের দিন। বাকিটা সময় আমি আমার সন্তান ও পরিবারকে দিয়ে থাকি।

ছোটপর্দার বাইরে এ অভিনেত্রী চলচ্চিত্রের দর্শকের মনেও দাগ কাটেন। তাকে সর্বশেষ দেখা গেছে ‘সাপলুডু’ চলচ্চিত্রে। এতে তিনি অতিথি চরিত্রে অভিনয় করেন। তবুও তার স্বল্প সময়ের উপস্থিতি দর্শকের মধ্যে দারুণ সাড়া ফেলে। এর আগে এ অভিনেত্রীর ‘কালো মেঘের ভেলা’, ‘ছিটকিনি’, ‘হালদা’, ‘গহিন বালুচর’ সিনেমাগুলো দর্শকের মধ্যে সাড়া ফেলে।

অভিনয়ের ক্ষেত্রে কোন বিষয়টিকে প্রাধান্য দেন। এ প্রশ্নের উত্তরে তিনি বলেন, আমি পরিচালক নির্ভর একজন অভিনেত্রী। পরিচালকের ইচ্ছার বাইরে কিছু করি না। যে কোনো চরিত্রে অভিনয় করার আগে চেষ্টা করি পরিচালক আমার কাছে কি চান সেটি ভালোভাবে বোঝার। সেই অনুযায়ী চরিত্রটিকে গ্রহণযোগ্য করে তোলার চেষ্টা করি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর