ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৭ চৈত্র ১৪২৬

স্টেডিয়াম থেকে সরিয়ে ফেলা হল সাকিবের ছবি

২০২০ ফেব্রুয়ারি ২৪ ২০:৫৪:১৯
স্টেডিয়াম থেকে সরিয়ে ফেলা হল সাকিবের ছবি

বাংলাদেশ-জিম্বাবুয়ে টেস্ট সিরিজে মাঠে না থাকলেও স্টেডিয়ামে ছিলেন সাকিব। মিরপুর টেস্টের তৃতীয় দিনে মাঠ থেকে সরিয়ে দেয়া হল সাকিব আল হাসানকে। সশরীরে মাঠে না এলেও অনেকগুলো বিজ্ঞাপনী ব্যানারে সাকিবের ছবি ছিল চারদিকেই।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) খুলে নেয়া হয়েছে সাকিবের ছবিসহ সব ব্যানার। বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী বললেন কথা, ‘সাকিবের ওপর যেহেতু একটা নিষেধাজ্ঞা আছে। আর এটি আইসিসি অনুমোদিত এফটিপির একটা টেস্ট, স্বাভাবিকভাবেই বিষয়টা স্পর্শকাতর।

যেকোনো ঝক্কি–ঝামেলা এড়াতেই আমরা এটি সরিয়ে ফেলেছি।’ বিসিবির মিডিয়া কমিটির প্রধান জালাল ইউনুস বললেন, ‘ভেন্যুতে কিছু বিধিনিষেধ আছে। আন্তর্জাতিক ম্যাচ চলার সময় ভেন্যুতে নিষিদ্ধ খেলোয়াড়কে দিয়ে কোনো প্রচারণা করা যাবে না।

গত অক্টোবর থেকে আইসিসির নিষেধাজ্ঞার কারণে এক বছরের জন্য যেকোনো ক্রিকেটীয় কার্যক্রম থেকে বিরত থাকতে হবে সাকিবকে। এমনকি আন্তর্জাতিক ম্যাচ চলার সময় মাঠে আসার ব্যাপারেও বিধিনিষেধ আছে তাঁর।

তবু জিম্বাবুয়ের বিপক্ষে মিরপুর টেস্টের প্রথম দুদিন সাকিবের অদৃশ্য উপস্থিতি দেখা গেল একটি প্রতিষ্ঠানের সৌজন্যে। আইসিসি কিংবা বিসিবি যাদের আপত্তিই হোক, শেষ পর্যন্ত তাঁর ছবিও দৃশ্যমান করার সুযোগ থাকল না মাঠে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর