ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

পিবিআই’র তদন্ত প্রতিবেদন নিয়ে সালমান শাহ’র মামা প্রশ্ন

২০২০ ফেব্রুয়ারি ২৪ ২০:২৮:১৮
পিবিআই’র তদন্ত প্রতিবেদন নিয়ে সালমান শাহ’র মামা প্রশ্ন

চিত্রনায়ক সালমান শাহের মৃত্যু নিয়ে পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর দেওয়া তদন্ত প্রতিবেদন প্রত্যাখ্যান করেছেন সালমান শাহের মামা আলমগীর কুমকুম। তিনি বলেছেন, পিবিআইয়ের তদন্ত যথাযথ ও সঠিক নয়। অবস্থাদৃষ্টে মনে হচ্ছে এটি উদ্দেশ্যপ্রণোদিত। আমরা এই প্রতিবেদন মানি না। আমরা

উচ্চ আদালতে যাবো। সোমবার (২৪ ফেব্রুয়ারি) বিকেলে সিলেট নগরীর দাড়িয়াপাড়ার নিজ বাসায় সাংবাদিকদের সঙ্গে আলাপকালে আলমগীর কুমকুম এসব কথা বলেন। সালমান শাহ’র মামা পিবিআইর দেওয়া তদন্ত প্রতিবেদনের ব্যাপারে অসন্তোষ প্রকাশ করে বলেন, পিবিআই এত ফলাও করে তদন্ত প্রতিবেদন কেন প্রকাশ করলো। নিশ্চয় এর পেছনে কোন উদ্দেশ্য আছে।

সম্পর্কিত খবর সামিরা এখন কোথায়?PBI concludes, Salman Shah died by suicideশাবনূরকে সালমানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন স্ত্রী তিনি বলেন, সালমান শাহ আত্মহত্যা করেছে বলে পিবিআই রায় দিয়েছে। তারা রায় দেওয়ার কে। রায় তো আদালত দেবে। একটি হত্যাকাণ্ডকে তারা আত্মহত্যায় রূপ দিতে চাচ্ছে। প্রশ্নের জবাবে আলমগীর কুমকুম বলেন, শাবনূরের সঙ্গে সালমানের প্রেমের সম্পর্কের যে কথা প্রতিবেদনে বলা হয়েছে, তা একেবারে বানোয়াট।

তাদের মধ্যে এ রকম কোনো সম্পর্ক ছিল না। আলমগীর কুমকুম বলেন, সালমান হত্যা মামলার রাজসাক্ষী তার মামি শাশুড়ি রুবি সুলতানা বর্তমানে আমেরিকা প্রবাসী। পিবিআই তার সঙ্গে কোনো কথাই বলেনি। তাহলে তারা তদন্তকাজ শেষ করলো কিভাবে। তাদের (পিবিআই) তদন্তে অনেক ভুল রয়েছে। সেই সঙ্গে তদন্তকারী দলের গাফিলতিও রয়েছে। যার কারণেই তারা তাদের মনগড়া প্রতিবেদন দিয়ে বলছে সালমান শাহ নাকি আত্মহত্যা করেছে।

যাকে হত্যা করা হয়েছে বলে ঘটনার সময় অনেক তথ্য পায় আইনশৃঙ্খলা বাহিনী, কিন্তু এখন হত্যার ঘটনাকে ভিন্নভাবে নেওয়ার জন্য আত্মহত্যা বলা হচ্ছে। আসলে এটা সাজানো। পিবিআই তদন্তে ন্যায়বিচার পাওয়া যায়নি জানিয়ে তিনি বলেন, ন্যায়বিচারের জন্য আমরা উচ্চ আদালতে যাবো। সালমান শাহকে যারা হত্যা করেছে তাদের শাস্তি পেতে হবে। হত্যার ঘটনাকে আত্মহত্যা বলে চালানো যাবে না। উচ্চ আদালতে আমরা ন্যায়বিচার পাবো।

সালমান শাহর মৃত্যুর কারণ নিয়ে পিবিআই সোমবার সকালে তদন্ত প্রতিবেদন প্রকাশ করে। প্রতিবেদনে বলা হয়েছে, সালমান শাহকে হত্যার কোন প্রমান পাওয়া যায়নি। পারিবারিক কলহ ও মানসিক যন্ত্রণায় তিনি আত্মহত্যা করেছেন। প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর মারা যান চিত্রনায়ক চৌধুরী মোহাম্মদ শাহরিয়ার (ইমন) ওরফে সালমান শাহ। সে সময় এ বিষয়ে অপমৃত্যুর মামলা দায়ের করেছিলেন তার বাবা প্রয়াত কমরউদ্দিন আহমদ চৌধুরী।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর