ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

সামিরা এখন কোথায়

২০২০ ফেব্রুয়ারি ২৪ ১৮:০৭:১৮
সামিরা এখন কোথায়

জনপ্রিয় চিত্রনায়ক সালমান শাহ এখন আর আমাদের মাঝে নেই। কিন্তু তার সৃষ্টিগুলো ভক্তদের আজও হৃদয়ে রক্তক্ষরণ করে। এক সময়ের বাংলা চলচ্চিত্রের পর্দা কাঁপানো নায়ক ছিলেন তিনি। এক সময়ের বহু নারীর ক্রাশ হিসেবে পরিচিত ছিল তার নাম। কিন্তু হঠাৎ রহস্যজনক মৃত্যুর

মধ্য দিয়ে তিনি চলে যান সবাইকে কাঁদিয়ে। সালমান শাহ’র স্ত্রী ছিলেন সামিরা। সামিরার বাবা জাতীয় দলের সাবেক উইকেটকিপার অধিনায়ক শফিকুল হক হীরা। মা থাইল্যান্ডের নাগরিক চট্টগ্রামের বিউটি পার্লার ব্যবসায়ী। লুসি বিউটি পার্লার নামে তার চট্টগ্রামে একটি পার্লার রয়েছে।

বিয়ের পর সামিরা ঢাকায় একটি বিউটি পার্লারও খুলেছিলেন। সম্পর্কিত খবর PBI concludes, Salman Shah died by suicideশাবনূরকে সালমানের সঙ্গে ঘনিষ্ঠ অবস্থায় দেখে ফেলেন স্ত্রীপিবিআই প্রতিবেদন: পাঁচ কারণে আত্মহত্যা করেন সালমান শাহ স্বামী সালমান শাহ’র মৃত্যুর পর সামিরা ব্যবসায়ী মুস্তাক ওয়াইজকে বিয়ে করেন। বিয়ের পরে তিনি দেশ ছেড়ে থাইল্যান্ডে চলে যান। নতুন সংসারে একটি ছেলে ও দুটি মেয়ে রয়েছে তার। একেবারে প্রয়োজন না পড়লে সামিরা বাংলাদেশে আসেন না।

সোমবার (২৪ ফেব্রুয়ারি) দুপুরে সালমানের মৃত্যুকে হত্যা নয় বরং তিনি নিজেই পারিবারিক কলহের জেরে আত্মহত্যা করেছিলেন বলে পিবিআই সংবাদ সম্মেলনে তাদের প্রতিবেদনে জানিয়েছেন। ১৯৯৬ সালে সালমানের মৃত্যুর পর মা নীলা চৌধুরী ১১ জনের বিরুদ্ধে অভিযোগ করে মামলা দায়ের করেন।

অভিযোগে তিনি বলেন, সামিরার সাথে বিতর্কিত ব্যবসায়ী আজিজ মোহাম্মদ ভাইয়ের অবৈধ সম্পর্ক গড়ে উঠেছিল এবং এ দু’জন মিলেই সালমানকে হত্যা করেছে।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর