ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

করোনা নিয়ে ভয়ে আছেন আমির খান

২০২০ ফেব্রুয়ারি ২৪ ১৬:০০:৩৪
করোনা নিয়ে ভয়ে আছেন আমির খান

চীন, এমনকি আশপাশের বেশ কিছু দেশের মানুষ উদ্বিগ্ন করোনাভাইরাসের প্রাদুর্ভাব নিয়ে। সারা দুনিয়ায় এই আতঙ্ক ছড়িয়েছে বললে বাড়াবাড়ি হবে না। তাহলে আমিরের প্রসঙ্গ আলাদা করে এল কেন? কারণ, আমির খান শুধু যে ভারত ও এর আশপাশের

দেশগুলোয় জনপ্রিয় তা নয়, আমিরের দারুণ জনপ্রিয়তা রয়েছে চীনেও। কয়েক বছর আগে চীনে আমির অভিনীত দঙ্গল ছবিটি করেছিল রেকর্ডভাঙা ব্যবসা। আয়ের দিক থেকে অনেক বড় বড় চীনা ও হলিউড ছবিকেও ছাড়িয়ে গিয়েছিল আমির খান অভিনীত দঙ্গল। এরপর থেকে আমিরের যত ছবিই মুক্তি পেয়েছে, সবগুলোকেই দারুণভাবে গ্রহণ করেছেন চীনা সিনেমাপ্রেমীরা।

তাই এখন যখন দুর্যোগে আছেন চীনের নাগরিকেরা, তখন আমিরও ভিডিও বার্তার মধ্য দিয়ে তাঁদের জানালেন, তিনি ভক্তদের পাশেই আছেন। গতকাল রোববার সামাজিক যোগাযোগমাধ্যমে আমির খান তাঁর চীনা ভক্তদের উদ্দেশে একটি ভিডিও বার্তা প্রকাশ করেন। তিনি উদ্বেগ প্রকাশ করে বলেন, ‘যখন থেকেই চীনে করোনোভাইরাসের প্রাদুর্ভাবের কথা জেনেছি, তখন থেকেই আমার চীনা বন্ধুদের সুস্থতা নিয়ে আমি চিন্তায় আছি।

আমি আমার বেশ কয়েকজন চীনা বন্ধুর সঙ্গে নিয়মিত যোগাযোগ করছি এবং প্রতিটি খবর শুনে আমার হৃদয় ভারাক্রান্ত। আমি সমবেদনা জানাচ্ছি, যাঁরা এই ভাইরাসের কারণে কাছের স্বজন–বন্ধুদের হারিয়েছেন।’ ভক্তদের সচেতনতা বাড়ানোর অনুরোধ করে আমির বলেন, ‘আমি আশা করব, আপনারা সাবধানে থাকবেন। প্রশাসন সবার সুরক্ষার জন্য যে নিয়ম অনুসরণ করতে বলছে, তা সবাই মেনে চলবেন। তাঁদের সহযোগিতা করুন, আমাদের মঙ্গলের জন্য, নিজের মঙ্গলের জন্য। প্রত্যাশা করছি, একসঙ্গে আমরা সবাই এই দুর্যোগ সময়কে জয় করতে পারব।

এই ভিডিও বার্তা আমির খান পোস্ট করেছেন তাঁর পরবর্তী চলচ্চিত্র লাল সিং চাড্ডার সেট থেকে। ভিডিওটির মধ্য দিয়ে দেখা যায় এই ফরেস্ট গাম্প ছবির হিন্দি সংস্করণে আমিরের নতুন রূপও। উল্লেখ্য,

এর আগে ১৪ ফেব্রুয়ারি বিশ্ব ভালোবাসা দিবসে আমির সামাজিক যোগাযোগমাধ্যমে এই ছবিতে কারিনা কাপুর খানের চরিত্রের একটি স্থিরচিত্র প্রকাশ করেছিলেন। ধারণা করা হচ্ছে, চলতি বছরের শেষ নাগাদ মুক্তি পাবে হলিউডের জনপ্রিয় ছবি ফরেস্ট গাম্প–এর হিন্দি সংস্করণ লাল সিং চাড্ডা। সূত্র: টাইমস অব ইন্ডিয়া।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর