ঢাকা, বুধবার, ২১ অক্টোবর ২০২০, ৬ কার্তিক ১৪২৭

সালমান শাহ'র সুইসাইড নোটে যা লেখা ছিল

২০২০ ফেব্রুয়ারি ২৪ ১৫:০০:৪১
সালমান শাহ'র সুইসাইড নোটে যা লেখা ছিল

শাবনূরের সঙ্গে অতিরিক্ত সখ‌্যতা, সামিরার সঙ্গে কলহ, মাত্রাতিরিক্ত আবেগ, সন্তান না হওয়া ইত্যাদি কারণে আত্মহত্যা করেছিলেন চিত্রনায়ক সালমান শাহ। সোমবার (২৪ ফেব্রুয়ারি) ধানমন্ডিতে পিবিআই সদরদফতরে সালমান শাহ হত্যা মামলার তদন্তের অগ্রগতির বিষয়ে এক সংবাদ সম্মেলনে সংস্থার প্রধান ডিআইজি বনজ কুমার মজুমদার

এসব তথ্য জানান। সম্পর্কিত খবর চিত্রনায়ক সালমান শাহ খুন হননি, আত্মহত্যা করেছিলেন: পিবিআইসালমান শাহকে নিয়ে ভাস্কর্য, পরিবারের আপত্তি, যা বললেন নির্মাতা সোহানসালমান শাহকে নিয়ে কটু মন্তব্য করে তোপের মুখে নায়ক ফারুক তিনি বলেন,

আমরা সালমান শাহ’র সুইসাইড নোট পেয়েছি। সুইসাইড নোট বিষয়ে হস্তলিপি বিশারদ জানান, এটি সালমান শাহ’র হাতে লেখা।’ সালমান শাহ তার সুইসাইড নোটে লিখেন, ‘সালমান শাহ আমি চৌ. মো. শাহরিয়ার।

পিতা কমরুদ্দীন আহমেদ আহমেদ চৌধুরী। ১৪৬/৫, গ্রীণ রোড, ঢাকা #১২১৫ ওরফে সালমান শাহ। এই মর্মে অঙ্গিকার করছি যে- আজ অথবা আজকের পরে যে কোনো দিন। আমার মৃত্যু হলে তার জন্য কেউ দায়ী থাকবে না। সেচ্ছায়, স্বজ্ঞানে, সুস্থ মস্তিষ্কে আমি আত্মহত্যা করছি।’ জনপ্রিয় এ নায়কের মৃত্যুর পর থেকেই ছিলো ধোঁয়াশা।

ভক্তদের মনে প্রশ্ন ছিল, এটি হত্যা নাকি আত্মহত্যা? অবশেষে আজ পিবিআই জানালো, আত্মহত্যাই করেছিলেন সালমান শাহ। প্রসঙ্গত, ১৯৯৬ সালের ৬ সেপ্টেম্বর সালমান শাহকে ঢাকার বাসায় নিজ কক্ষে ফ্যানের সঙ্গে ঝুলন্ত অবস্থায় পাওয়া যায়। প্রথমে হলি ফ্যামিলি ও পরে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়া হলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর