ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

শিরোপা সানির, পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি

২০২০ ফেব্রুয়ারি ২৪ ১৩:০৭:২৪
শিরোপা সানির, পেলেন ২৫ লাখ রুপি ও গাড়ি

জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মাধ্যমে পর্দা নেমেছে ভারতের সংগীতবিষয়ক রিয়েলিটি শো ‘ইন্ডিয়ান আইডল’-এর এবারের ১১তম আসরের। গতকাল রোববার (২৩ ফেব্রুয়ারি) অনুষ্ঠিত হওয়া এবারের চূড়ান্ত পর্বে শিরোপা উঠেছে পাঞ্জাবের গায়ক সানি হিন্দুস্তানির হাতে। বিজয়ী হওয়া সানি এই দিন পেছনে ফেলেছেন চূড়ান্ত পর্বে আসা

অন্য চার প্রতিযোগীকে। হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, এবারের একাদশতম আসরে শুরু থেকেই সবার ব্যাপক সাড়া পাচ্ছিলেন সানি। বিজয়ী হয়ে নগদ ২৫ লাখ রুপির পাশাপাশি সানি উপহার হিসেবে পেয়েছেন একটি গাড়ি। সেইসঙ্গে প্রযোজনা প্রতিষ্ঠান টি-সিরিজের পক্ষ থেকে তাঁর সঙ্গে একটি চুক্তিও করা হয়েছে। অন্যদিকে, ফাইনালে জায়গা করে নেওয়া রোহিত হয়েছেন প্রথম রানারআপ, অঙ্কনা হয়েছেন দ্বিতীয় রানারআপ।

জনপ্রিয় এই রিয়েলিটি অনুষ্ঠানে বিজয়ী হতে পেরে উচ্ছ্বাস প্রকাশ করেছেন সানি। তিনি বলেন, “বিজয়ী হওয়া তো দূরের কথা, আমি প্রথম রাউন্ডে আসার কথাও চিন্তা করিনি। বিশ্বাস করতে পারছি না যে আমি অনেক দূর চলে এসেছি। তবে আমার যাত্রা শুরু হলো এখান থেকেই। এত বড় একটি প্ল্যাটফর্মে গান গাওয়া ও শিরোপা জেতা স্বপ্ন পূর্ণ হওয়ার মতো।

আমাকে দেখাশোনা করায় ও পরামর্শ দেওয়ায় আমি সব সময়ই বিচারকদের কাছে কৃতজ্ঞ। কিংবদন্তিদের সামনে গাওয়ার ও অনেক তারকার সঙ্গে দেখা হওয়ার সুযোগ করে দেওয়ায় সনি এন্টারটেইনমেন্ট টেলিভিশনকে ধন্যবাদ। আমি বিশ্বাস করতে পারছি না যে পুরো ভারত আমার কণ্ঠ শুনেছে ও আমাকে ‘দেশের আওয়াজ’-এ পরিণত করতে আন্তরিকভাবে ভোট দিয়েছে।

” প্রতিভাবান গায়ক সানি পাকিস্তানের খ্যাতিমান সংগীতশিল্পী নুসরাত ফতেহ আলি খানের গান গাইতে ভীষণ ভালোবাসেন। অডিশনে তিনি ‘আফরিন আফরিন’ গানটি গেয়েছিলেন। সানির সংগীতনৈপুণ্য দেখে বিচারকেরা বিস্মিত হয়েছেন বারবার।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর