ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

প্রভাস নয়, ক্রিকেটারের সঙ্গে প্রেম, মুখ খুললেন ‘বাহুবলি’ অভিনেত্রী

২০২০ ফেব্রুয়ারি ২৪ ১১:৪৯:২৩
প্রভাস নয়, ক্রিকেটারের সঙ্গে প্রেম, মুখ খুললেন ‘বাহুবলি’ অভিনেত্রী

ভারতের বিনোদন জগতের সঙ্গে ক্রিকেট অঙ্গনের সংশ্লিষ্টতার গল্প নতুন নয়। দুটি ভিন্ন ভুবন হলেও দুই অঙ্গনের তারকাদেরই মন দেওয়া-নেওয়া করতে দেখা যায় প্রায়ই। প্রেমের পাট চুকিয়ে সংসারজীবনও শুরু করতে দেখা গেছে অনেককে। তাই দুই জগতের তারকাদের নিয়ে গুঞ্জনেরও কমতি নেই। ভারতীয়

সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, একজন ক্রিকেটারের সঙ্গে প্রেম করছেন ‘বাহুবলি’খ্যাত অভিনেত্রী আনুশকা শেঠি—এমন গুঞ্জন শোনা যাচ্ছিল অনেকদিন ধরেই। এমনকি তাঁদের বিয়ের খবরও আসতে থাকে প্রতিনিয়ত। সব দেখেশুনে এবার এ নিয়ে মুখ খুললেন অভিনেত্রী আনুশকা। কিছুটা বিরক্তি প্রকাশ করে আনুশকা বলেন, ‘আমার প্রেম বা বিয়ে নিয়ে সংবাদমাধ্যমের খবরে গুজবের শেষ নেই। অনেক সংবাদমাধ্যম তো একাধিকবার আমার বিয়ে দিয়ে ফেলেছে।

সবার উচিত, যাচাই করে এসব খবরে বিশ্বাস করা।’ সেইসঙ্গে বিয়ের ব্যাপারে বাবা-মায়ের সিদ্ধান্তের প্রতিই আস্থা রাখতে চান বলে জানান এই অভিনেত্রী। এর আগে ভারতের দক্ষিণী চলচ্চিত্রের সুপারস্টার প্রভাসের সঙ্গে তাঁর প্রেমের গুঞ্জন ছড়িয়েছিল সর্বত্র। তবে একেও গুজব বলে উড়িয়ে দিয়েছিলেন প্রভাস ও আনুশকা। কিন্তু ক্রিকেটারের সঙ্গে আনুশকার প্রেমের গুঞ্জন শুনে কিছুটা হতাশ হয়েছিলেন প্রভাসের ভক্তরা। যদিও ওই ক্রিকেটারের নাম জানা সম্ভব হয়নি।

২০০৫ সালে তেলেগু ছবি ‘সুপার’-এর মাধ্যমে চলচ্চিত্রে অভিষেক হয় আনুশকার। এরপর একে একে উপহার দিয়েছেন বেশকিছু দর্শকপ্রিয় ছবি। ‘ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড’সহ আরো বেশকিছু পুরস্কার রয়েছে তাঁর ঝুলিতে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর