ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

ভিডিওটি দেখা হলো ১০০ কোটিরও বেশি

২০২০ ফেব্রুয়ারি ২০ ২০:৫৪:১৫
ভিডিওটি দেখা হলো ১০০ কোটিরও বেশি

এক বিলিয়ন ভিউয়ার ছাড়িয়ে গেল নরওয়েজিয়ান মিউজিক ভিডিও ‘টেক অন মি’। বৃহস্পতিবার সন্ধ্যা পর্যন্ত ভিডিওটি ১০০ কোটি ১৯ লাখেরও বেশিবার দেখা হয়েছে। আর শুভ সংবাদটি টুইট করে জানিয়েছে জনপ্রিয় এই ব্যান্ড। ১৮ ফেব্রুয়ারি নিজেদের টুইটার পেজে তাদের উচ্ছ্বাসের ভাষাটা ঠিক এ

রকই-“‘টেক অন মি’ ইউটিউবে এক বিলিয়ন ভিউ হয়েছে! তবে আপনারা এবং আমাদের ফ্যানরা পাশে না থাকলে এটি কখনোই করা সম্ভব হতো না। মাইলস্টোন মুহূর্তটাকে উপভোগ করতে আমরা বিশেষ কিছু করেছি।”

মার্কিন সংবাদমাধ্যম সিএনএনকে ইউটিউব জানিয়েছে, ১৯৮৫ সালে গানটি প্রকাশ করে নরওয়েজিয়ান পপ ব্যান্ড আ-হা। এটি ইউটিউবে ছাড়া হয় ২০১০ সালের জানুয়ারিতে। আইকনিক এই ভিডিওটি দিনে গড়ে প্রায় পাঁচ লাখবার (৪ লাখ ৮০ হাজার) দেখা হচ্ছে।

১৯৮৬ সালে ষষ্ঠ এমটিভি মিউজিক অ্যাওয়ার্ড পায় টেক অন মি। পাশাপাশি আমেরিকান মিউজিক অ্যাওয়ার্ডে জনপ্রিয় পপ/রক ভিডিও হিসেবে মনোনীত হয় গানটি। এর আগে একই দশকে আরেকটি মিউজিক ভিডিও বিলিয়ন ভিউ স্পর্শ করে। রক ব্যান্ড গানস এন’ রোজেস-এর ‘সুইট চাইল্ড ও মাইন্ড’ ওই গানটি ২০০৯ সালে ইউটিউবে প্রকাশ পায়। সে হিসেবে টেক অন মি ’৮০-র দশকের দ্বিতীয় কোনো মিউজিক ভিডিও যা বিলিয়ন ভিউ ছাড়িয়ে গেল।


মিডিয়া গসিপ এর সর্বশেষ খবর

মিডিয়া গসিপ - এর সব খবর