ঢাকা, বুধবার, ৮ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

মিথিলার মুখোমুখি সৃজিত

২০২০ ফেব্রুয়ারি ২০ ১৯:৪৯:১৮
মিথিলার মুখোমুখি সৃজিত

কলকাতার চলচ্চিত্র নির্মাতা সৃজিত মুখার্জির সঙ্গে সুখের সংসার করছেন অভিনেত্রী মিথিলা। তবে শোবিজ থেকে একেবারে দূরে সরে যাননি তিনি। কিছুদিন আগে তাকে দেখা গেছে একটি ফটোশুটে। এরপরে আসছে ভালোবাসা দিবসের একটি নাটকেও অভিনয় করেছেন মিথিলা। নাটকটির নাম ‘প্রাইসলেস’। এছাড়া

বাংলাভিশনে ‘আমার আমি’ অনুষ্ঠানটির উপস্থাপনা চলছেই। এবার এই দম্পতি প্রথমবারে মতো একসঙ্গে টিভি পর্দায় আসছেন, বসছেন মুখোমুখি। সম্পর্কিত খবর ‘তোমার ঢপে ধরা খাইসি’বিবাহোত্তর সংবর্ধনার তারিখ জানালেন সৃজিত-মিথিলামুখোমুখি হচ্ছেন অমিত-মমতা বাংলাভিশনের সেলিব্রেটি টক শো ‘আমার আমি’ নিয়মিত উপস্থাপনা করছেন মিথিলা। অনেক অতিথির সাক্ষাৎকার নিয়েছেন তিনি।

এবার অতিথির আসনে বসছেন সৃজিত। আর উপস্থাপনায় থাকছেন মিথিলা। বিষয়টি নিয়ে টেলিভিশন চ্যানেলটি জানান, এতে উপস্থাপিকার ভূমিকায় আগের মতোই থাকছেন মিথিলা। তার প্রশ্নের উত্তর দিতে হবে সৃজিতকে। ইতোমধ্যে ‘আমার আমি’-এর বিশেষ এ পর্বটি ধারণ করা হয়েছে ক্যামেরায়।

আগামী ২২ ফেব্রুয়ারি রাত ৯টা ৫ মিনিটে এটি বাংলাভিশনে প্রচার হবে। উল্লেখ্য, গত সেপ্টেম্বর মাসে ঢাকায় সৃজিত ও মিথিলার প্রথম দেখা হয়। এরপর ২৩ সেপ্টেম্বর পরিচালকের জন্মদিনের বিশেষ ছবিতেও পাওয়া যায় মিথিলাকে। তখনই প্রেমের গুঞ্জন ছড়ায়। এরপর গত ৬ ডিসেম্বর বিয়ে করেন তারা। আগামী ২৯ ফেব্রুয়ারি কলকাতায় বিবাহোত্তর সংবর্ধনা হচ্ছে তাদের।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর