ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

স্টিভেন স্পিলবার্গের মেয়ে পর্ন সিনেমায়

২০২০ ফেব্রুয়ারি ২০ ১৭:০৭:১৭
স্টিভেন স্পিলবার্গের মেয়ে পর্ন সিনেমায়

হলিউডের বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গের মেয়ে মিকেইলা অভিনয় করছেন পর্ন ছবিতে । সম্প্রতি এক সাক্ষাৎকারে একথা জানিয়েছেন ২৩ বছরের যুবতী। মিকেইলাকে দত্তক নিয়েছিলেন 'জুরাসিক পার্ক', 'ইটি'র পরিচালক স্পিলবার্গ। পর্নস্টার আরও জানিয়েছেন, তাঁর 'কাজ নিয়ে বাবার কোনও আপত্তি নেই।' বরং মেয়েকে

উৎসাহ দিয়েছেন স্পিলবার্গ। মার্কিন মুলুকের ন্যাশভিলের বাসিন্দা মিকেইলা সাক্ষাৎকারে 'ছোটবেলার অত্যাচারের' কথাও জানিয়েছেন। দ্য সান'কে দেওয়া সাক্ষাৎকারে তিনি জানান, ছোটবেলার পারিবারিক হিংসার শিকার ছিলেন তিনি। পরে তাঁকে দত্তক নেন পরিচালক স্পিলবার্গ ও তাঁর স্ত্রী কেট। সম্পর্কিত খবর 'সাধারণ চাকরি'তে 'উৎসাহ' হারিয়েই পর্ন ইন্ডাস্ট্রিতে আসার ইচ্ছাপ্রকাশ করেন মিকেইলা।

তাঁর কথায়, 'শরীরের সদ্ব্যবহার' করে তিনি 'সন্তুষ্ট'। নতুন কেরিয়ারে আরও বেশি আত্মবিশ্বাসী হয়েছেন বলেও জানিয়েছেন স্পিলবার্গ-কন্যা। এখনও পর্যন্ত 'সিঙ্গল ভিডিয়ো'তেই কাজ করেছেন মিকেইলা। ভবিষ্যতে আরও বেশি ভিডিয়োতে কাজ করার আগ্রহ প্রকাশ করেছেন তিনি।

হলিউডের বিখ্যাত পরিচালক স্টিভেন স্পিলবার্গের মেয়ে মিকালা ২৩ বছর বয়সেই সংবাদের শিরোনাম হয়েছেন। পর্নস্টার হওয়ার লক্ষে নীল দুনিয়ায় পা রেখেছেন এই তরুণী। মিকালা সাংবাদিকদের জানিয়েছেন, এই সিদ্ধান্তকে সমর্থন জানিয়েছেন তার মা-বাবা এবং হবু স্বামী।

এখন থেকে তিনি প্রাপ্ত বয়স্কদের বিনোদন দেওয়ার ইচ্ছা প্রকাশ করেছেন। এর আগে অল্প কয়েকটি পর্নভিডিও ধারণ করে পর্নসাইটে দিয়েছেন মিকালা। সেগুলোতে ব্যাপক সাড়া পাওয়ার পর নীল দুনিয়াকেই বেছে নেওয়ার সিদ্ধান্ত নেন। যদিও ওই ভিডিওগুলো সরিয়ে নিয়েছেন তিনি। জানা গেছে, শিশু অবস্থায় যৌন নিপীড়নের শিকার হন মিকালা।

পরে সেই ট্রমা থেকে বের হয়ে এসেছেন। বর্তমানে চেষ্টা করছেন যৌনতাকে একেবারে স্বাভাবিক হিসেবে গ্রহণ করার। তার প্রত্যাশা, পর্নজগতে তার শরীরকে ভোগের পণ্য হিসেবে না দেখে সম্মান করা হবে।


হলিউড এর সর্বশেষ খবর

হলিউড - এর সব খবর