ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

‘কথাটি জেনে আরো বেশি ভালো লেগেছে’

২০২০ ফেব্রুয়ারি ২০ ১০:০৯:২১
 ‘কথাটি জেনে আরো বেশি ভালো লেগেছে’

নতুন বছরে বেশকিছু ভালো কাজ করার পরিকল্পনা করেছেন প্রিয়দর্শিনীখ্যাত অভিনেত্রী মৌসুমী। নতুন চলচ্চিত্রের কাজসহ বর্তমান ব্যস্ততা নিয়ে তার সঙ্গে কথা বলে লিখেছেন

কামরুজ্জামান মিলু বছরের শুরুতে দুটি বিজ্ঞাপনে কাজ করেছেন। এ বিষয়ে বিস্তারিত জানতে চাই। জানুয়ারির শেষদিকে মালয়েশিয়ায় রাজ কামাল গুড়া মসলার একটি বিজ্ঞাপনে মডেল হয়েছি। এটি পরিচালনা করেছেন রিপন নাথ। আর সম্প্রতি ইউরো এগ্রো পণ্যের একটি বিজ্ঞাপনে মডেল হিসেবে কাজ করলাম। এটি পরিচালনা করেছেন দেবাশীষ সরকার।

দুটি কাজই ভালো হয়েছে। খুব শিগগিরই টিভিতে প্রচার শুরু হবে। আরজে হিসেবে প্রতি রোববার সন্ধ্যায় এবিসি রেডিওতে ‘ড্রিংকো ফ্লোট প্রেজেন্টস মৌসুমী হাওয়া’ নামের শোতে হাজির হচ্ছেন। সাড়া কেমন পাচ্ছেন? এ শো প্রচারের পর থেকে বেশ সাড়া পাচ্ছি। অনেকেই এখন শোটি শোনার জন্য অপেক্ষা করে। কথাটি জেনে আরো বেশি ভালো লেগেছে।

এই শোর মাধ্যমে দর্শকের সঙ্গে সপ্তাহে একদিন অন্তত সরাসরি কথা বলতে পারছি। অল্প সময়ের মধ্যে অনেকের পছন্দের গান ও ভক্ত-শ্রোতাদের সঙ্গে একই সময়ে আমার কিছু অভিজ্ঞতা শেয়ার করতে পারছি। বছরজুড়ে এই শো চলবে। শোটি আমিও বেশ উপভোগ করছি। মির্জা সাখাওয়াত হোসেনের পরিচালনায় ‘অর্জন ৭১’ ছবির কাজ শুরু করেন গত বছর। ছবিটির বিষয়ে জানতে চাই। মুক্তিযুদ্ধে বাংলাদেশ পুলিশ বাহিনীর অবদান উপজীব্য করে লেখা হয়েছে ‘অর্জন ৭১’ ছবির গল্প। এর পটভূমি একেবারেই আলাদা। সংগ্রামী এক জীবনও তুলে ধরা হচ্ছে এ সিনেমায়।

একজন পুলিশ অফিসারের স্ত্রীর চরিত্রে অভিনয় করছি। নাম ফিরোজা। সেই সময়কার ফিরোজার চ্যালেঞ্জিং জীবন ছবিতে উঠে আসবে। আমি খুব গর্বিত এ কারণে যে, আমাকে এই ধরনের একটি চরিত্রে অভিনয়ের সুযোগ করে দেয়া হয়েছে। সিনেমায় আমার সহশিল্পী হিসেবে অভিনয় করছেন শতাব্দী ওয়াদুদ। বেশকিছু অংশের কাজ হয়েছে গত বছর। সামনে বাকি কাজ শুরু হবে। অবসরে কি করা হয়? আমার বাসার ছাদবাগানে নানা ধরনের গাছ আছে। শুধু ফল-ফুল নয়, এখানে বিচিত্র কিছু প্রজাতির গাছ আমরা রেখেছি। দীর্ঘদিন ধরেই এটি করে আসছি। আমি বা সানী (ওমর সানী) যখনই সময়ই পাই, এর পরিচর্যা করি। সময় কাটানোর জন্যও এ বাগানটি অসাধারণ।

এখানে অবসরে সময় কাটাতে বেশ ভালোলাগে আমার। নতুন সিনেমার খবর কি? নতুন বছরে নতুন একটি সিনেমায় কাজ করার বিষয়ে কথা চলছে। ছবির গল্পটি অন্যরকম। আমার ভালো লেগেছে। প্রাথমিকভাবে ছবিটি নিয়ে পরিচালকের সঙ্গে কথাও হয়েছে। ছবিতে আমার চরিত্রটি আমাকে বেশ আকৃষ্ট করেছে। আলাদা ধরনের সাবজেক্ট এটি। তাই এতে কাজ করতে বেশি আগ্রহ জন্মেছে। ভক্তদের কয়েকটা দিন অপেক্ষা করতে বলবো। সব ঠিক থাকলে সিনেমা নিয়ে শিগগিরই নতুন খবর জানাবো।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর