ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

রাখির টপলেস ভিডিও মুহূর্তেই ভাইরাল

২০২০ ফেব্রুয়ারি ২০ ০২:২১:১৮
রাখির টপলেস ভিডিও মুহূর্তেই ভাইরাল

বিগ বস-১৩’র শেষে শিরোপার মুকুট ওঠে শেষ পর্যন্ত সিদ্ধার্থ শুক্লার হাতেই। সিদ্ধার্থের ট্রফি জয়ের পর ভিডিও শেয়ার করলেন রাখি সাওয়ান্ত। তাও আবার টপলেস হয়ে। কি অবাক লাগছে শুনে! ভিডিওতে রাখিকে টপলেস অবস্থায় দেখা যাচ্ছে। বাথরুমে বসে ওই ভিডিও শেয়ার করেন টেলিভিশনের

ড্রামা কুইন। বিগ বসের চ্যাম্পিয়ন হওয়ার জন্য সিদ্ধার্থ শুক্লাকে অভিনন্দনের পাশাপাশি শেহনাজ গিল’র সয়ম্বর নিয়েও কথা বলেন রাখি। সম্পর্কিত খবর হিন্দি গানে ছাত্রীদের সঙ্গে নেচে ভাইরাল কলেজ অধ্যক্ষএকসঙ্গে ৫ সূর্য, ভিডিও ভাইরালকচুরিপানা খেয়ে ভাইরাল যুবক (ভিডিও) তিনি বলেন, শেহনাজ ভাল মেয়ে। দেখা যাক, সয়ম্বর থেকে এবার কাকে বেছে নেন বিগ বস-১৩’র এই প্রাক্তন প্রতিযোগী।

তবে ইন্ডাস্ট্রিতে হাজির হওয়ার সময় তিনিও শেহনাজের মতোই ছেলে মানুষ এবং আপন ভোলা ছিলেন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত। এদিকে ২০১৮ সালে এনআরআই রিতেশ নামে এক ব্যক্তিকে বিয়ে করেন বলে দাবি করেন রাখি সাওয়ান্ত।

View this post on Instagram

A post shared by Rakhi Sawant (@rakhisawant2511) on

শুধু তাই নয়, তার স্বামী রিতেশ মার্কিন প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্পের সংস্থায় কর্মরত বলেও দাবি করেন রাখি। কিন্তু টেলিভিশনের ড্রামা কুইন কেন বিয়ের পরও তার স্বামীর ছবি প্রকাশ্যে আনছেন না, তা নিয়ে প্রশ্ন তুলতে শুরু করেন অনেকে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর