ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

৩ সপ্তাহ পরপর বিয়ের তারিখ বদলাচ্ছে আলিয়ার

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১৮:৪৯:২৩
৩ সপ্তাহ পরপর বিয়ের তারিখ বদলাচ্ছে আলিয়ার

বলিউডে এই সময়ের অন্যতম আলোচিত জুটি আলিয়া ভাট ও রণবীর কাপুর। বরাবরই মনোযোগের শীর্ষে থাকেন তাঁরা। এই দুই তারকার বিয়ে নিয়েও আলোচনা হচ্ছে ঢের। এবার সেই গুঞ্জন নিয়ে মুখ খুললেন আলিয়া। ইন্ডিয়া টিভির অনলাইন সংস্করণের প্রতিবেদনে জানা যায়, এই বছরের ডিসেম্বরে

বিয়ে করতে যাচ্ছেন আলিয়া-রণবীর, এমন গুঞ্জন সম্প্রতি প্রকাশ্যে আসে বেশ জোরেশোরেই। আর সেই গুঞ্জন ডালপালা মেলতে থাকা অবস্থায়ই মুখ খুলেছেন আলিয়া। তিনি জানিয়েছেন, এই ধরনের আলোচনায় তিনি মজা পান। আলিয়া বলেন, ‘আমি জানি না এখন কোন গুঞ্জন চলছে। প্রতি তিন সপ্তাহ পরপর নতুন বিয়ের তারিখ বা গুঞ্জন উঠে আসছে। ব্যাপারটি আমার বেশ মজা লাগে।

একসঙ্গে কাজ করতে গিয়েই এই দুই তারকাকে নিয়ে নানা আলোচনা ডালপালা মেলে। রণবীরের সঙ্গে সম্পর্কের ব্যাপারে আলিয়া বলেন, ‘এটি ভালোবাসার সম্পর্ক নয়, বরং বন্ধুত্ব। সত্যতা ও সততাকে ধারণ করেই আমি এ কথা বলছি। আমরা দুজনেই এখন সঠিক পথে আছি।

রণবীর নিয়মিত শুটিং করছে। এখন আপনারা আমাদের লাগাতার একসঙ্গে দেখতে পাচ্ছেন না। আর এটিই স্বাচ্ছন্দ্যময় সম্পর্কের চিহ্ন।’ আলিয়া ও রণবীরকে আগামীতে ‘ব্রহ্মাস্ত্র’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে। এতে আরো অভিনয় করছেন নাগার্জুন, ডিম্পল কাপাডিয়া ও মৌনী রায়। আগামী ১২ ডিসেম্বর ছবিটি মুক্তি পাওয়ার কথা রয়েছে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর