ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

এক লাফে কয়েক বছর বয়স কমল ঐশ্বরিয়ার

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১৮:০৭:২৮
এক লাফে কয়েক বছর বয়স কমল ঐশ্বরিয়ার

সেই ১৯৯৪ সালে বিশ্বসুন্দরীর মুকুট মাথায় উঠেছিল ঐশ্বরিয়া রাইয়ের। বলিউড-হলিউড কাঁপিয়েছেন। পরে অভিষেক বচ্চনকে বিয়ে করে নামের পাশে ‘বচ্চন’ পদবি জুড়েছেন। সংসারে রয়েছে আদুরে কন্যা। বয়সও ছুঁয়েছে ৪৬। তবে আলোকচিত্রীর ক্যামেরার জাদুতে যেন এক ধাক্কায় বয়স থেকে কয়েক বছর সরে

গেল! সম্প্রতি বেশ কয়েকজন তারকার ফটোশুট করে অন্তর্জাল কাঁপিয়েছেন বলিউডের নামকরা আলোকচিত্রী ডাব্বু রত্নানি। সানি লিওন, ভূমি পেড়নেকার; বিশেষ করে কিয়ারা আদভানির ছবি তো রীতিমতো শিহরণ বইয়ে দিয়েছেন অন্তর্জালপুরে। বাদ যায়নি ঐশ্বরিয়ার ছবিও।

ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ প্রতিবেদনে জানিয়েছে, ডাব্বু রত্নানির জন্য ফের ফটোশুট করেছেন ঐশ্বর্য রাই বচ্চন। ডাব্বু তাঁর কাছে পরিবারের একজন। গত ২১ বছর ধরে ডাব্বুর ক্যালেন্ডারের জন্য শুট করতে পেরে ভালো লাগছে, এ কথা নিজেই বললেন ঐশ্বরিয়া। পাশাপাশি ডাব্বুর স্ত্রী মণীষা ও সন্তানদেরও ভালোবাসা জানান অভিনেত্রী।

নিজের সোশ্যাল হ্যান্ডেল ইনস্টাগ্রামে ডাব্বু রত্নানির ক্যালেন্ডারের ওই ছবি শেয়ার করেন ঐশ্বরিয়া রাই। ইনস্টাগ্রামে ওই ছবি শেয়ারের পরপরই তা ভাইরাল হয়ে যায়। ভক্তরা বলছেন, ডাব্বুর ক্যামেরাগিরিতে কয়েক বছর কমে গেছে সাবেক বিশ্বসুন্দরীর। ইনস্টাগ্রামে ছবিটি প্রকাশের ছয় ঘণ্টার মাথায় প্রায় সাড়ে চার লাখ লাইক পড়েছে। বুঝতেই পারছেন!

এবারও ক্যালেন্ডারের জন্য বলিউড তারকাদের ফটোশুট করান ডাব্বু রত্নানি। বর্ষীয়ান অভিনেত্রী রেখা থেকে শুরু করে ভিকি কুশল, ক্যাটরিনা কাইফ, ভূমি পেড়নেকার, কৃতি শ্যানন, করিনা কাপুর খানরা ডাব্বুর ক্যামেরায় হাজির হয়েছেন ভিন্ন রূপে।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর