ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

ব্রেক আপের পরেই অন্তঃসত্ত্বা কৃতি

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১৫:২১:১৭
ব্রেক আপের পরেই অন্তঃসত্ত্বা কৃতি

বলিউড অভিনেত্রী কৃতি শ্যানন। ক্যারিয়ার শুরু করার পরই সুশান্ত সিং রাজপুতের সঙ্গে সম্পর্কে জড়ান কৃতি শ্যানন। কিন্তু ‘রাবতা’-র মুক্তির পরই বিচ্ছেদ হয়ে যায় তাদের। বলিউডের তাদের বিচ্ছেদের খবরের রেশ কাটতে না কাটতে রিয়া চক্রবর্তীর সঙ্গে সম্পর্কে জড়ান সুশান্ত। অন্যদিকে, অন্তঃসত্ত্বাও হয়ে

পড়েন কৃতি। বি টাউন অভিনেত্রীর সেই ছবি প্রকাশ্যে আসতেই তা ছড়িয়ে পড়ে হু হু করে। সম্পর্কিত খবর একটু অবাক হলেন শুনে! বিষয়টি খুলেই বলা যাক তাহলে। সম্প্রতি অন্তঃসত্ত্বা কৃতি শ্যাননের ছবি অন্তর্জালে ভাইরাল হয়ে যায়। সেই ছবি দেখে প্রশ্ন উঠতেই বিষয়টি পরিষ্কার হতে শুরু করে।

জানা যায়, আগামী ছবি ‘মিমি’র শুটিং করছেন কৃতি শ্যানন। ওই ছবিতেই একজন অন্তঃসত্ত্বা মহিলার চরিত্রে অভিনয় করছেন তিনি। মিমি-তে কৃতির সেই লুক প্রকাশ্যে আসতেই তা ভাইরাল হয়ে যায়। আরো জানা যায়, এই সিনেমায় নাকি একজন সারোগেটেড মাদার-এর চরিত্রে অভিনয় করছেন কৃতি।

কৃতি শ্যাননের পাশাপাশি এই সিনেমায় রয়েছেন পঙ্কজ ত্রিপাঠি, সুপ্রিয়া পাঠক এবং মনোজ পাওয়া। জাতীয় পুরষ্কারপ্রাপ্ত মারাঠি সিনেমা মালা আই ভাইচি-র অনুকরণেই তৈরি করা হচ্ছে মিমি। পাশাপাশি এই সিনেমার জন্য অতিরিক্ত আরো ১৫ কেজি ওজন বাড়িয়েছেন কৃতি শ্যানন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর