ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

‘আমাকে দেওয়ার মতো সময় কোথায় শাহরুখের,’ আক্ষেপ জুহির

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১৫:০৭:১৭
‘আমাকে দেওয়ার মতো সময় কোথায় শাহরুখের,’ আক্ষেপ জুহির

বলিউড সুপারস্টার শাহরুখ খানের সঙ্গে অভিনেত্রী জুহি চাওলাকে রুপালি পর্দায় দেখা গেছে একাধিকবার। আর পর্দায় এ দুই তারকার উপস্থিতি মানেই যেন ধুন্ধুমার হিট সিনেমা। ‘ফির ভি দিল হ্যায় হিন্দুস্তানি’, ‘ডুপ্লিকেট’, ‘পেহলি’, ভূতনাথ’, ‘ওম শান্তি ওম’সহ আরো বেশ কিছু দর্শকপ্রিয় ছবিতে

অভিনয় করেছেন তাঁরা। ইন্টারন্যাশনাল বিজনেস টাইমসের প্রতিবেদনে জানা যায়, পর্দার বাইরেও শাহরুখ-জুহি বেশ ভালো বন্ধু। এমনকি দুজনে মিলে একটি প্রযোজনা সংস্থাও চালু করেছিলেন। কিন্তু বন্ধুত্বে কিছুটা জটিলতা আসার পরে জুহি ওই ব্যবসার অংশীদারত্ব থেকে নিজেকে সরিয়ে নেন। ‘আমার মনে হয় ব্যবসায়িক অংশীদারত্ব থেকে সরে আসার কারণেই আমরা এখনো বন্ধু হয়ে আছি। ব্যবসার সঙ্গে যে বন্ধুত্বের মিশ্রণ অসম্ভব, তা আমি উপলব্ধি করেছি। আমাদের সম্পর্ক জটিলতার মধ্য দিয়ে যাচ্ছিল।

যখন আমি বুঝতে পারলাম, অংশীদারত্বের কারণে আমাদের সমস্যা হচ্ছে, তখন আমি বন্ধুত্ব টিকিয়ে রাখার সিদ্ধান্ত নিই ও অংশীদারত্ব ছেড়ে দিই,’ বলেন জুহি। জুহি আরো বলেন, ‘দীর্ঘদিন পরে আইপিএলে আমরা আবারও একসঙ্গে হয়েছি। ম্যাচ চলাকালেই আমি তাঁর সঙ্গে দেখা করতে যাই অনেক দিন পরে।

কিন্তু আমার মতো বন্ধুর জন্য তাঁর কোনো সময় নেই।’ টাইমস অব ইন্ডিয়ার বরাত দিয়ে এ কথা জানানো হয় প্রতিবেদনে। শাহরুখকে সর্বশেষ আনন্দ এল রাই পরিচালিত ‘জিরো’ ছবিতে অভিনয় করতে দেখা গিয়েছিল। তাঁর পরবর্তী ছবি নিয়ে বি-টাউনে ব্যাপক আলোচনা-গুঞ্জন রয়েছে। তবে এ ব্যাপারে এখনো স্পষ্ট করে কিছু বলছেন না শাহরুখ।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর