ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

আসছেন নতুন মেহজাবীন

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১৩:৩৬:২১
আসছেন নতুন মেহজাবীন

সময়ের আলোচিত অভিনেত্রী মেহজাবীন চৌধুরী। তার নাটক মানেই দর্শকের বাড়তি চাহিদা। কখনো অপূর্ব কখনো বা নিশো-সজলের সঙ্গে জুটি বেঁধে তিনি হাজির হন। বৈচিত্রময় চরিত্রে তার অভিনয় সবার মন ভরায়। বিশেষ দিবসগুলোতে মেহজাবীনকে ঘিরে থাকে পরিচালকদের বাড়তি মনযোগ। নাটক-টেলিছবির ফাঁকে মেহজাবীনকে দেখা

যায় নানা পণ্যের বিজ্ঞাপনেও। সেই ধারাবাহিকতায় সম্প্রতি তিনি কাজ করলেন কাজী এন্টারপ্রাইজেস লিমিটেডের নতুন পণ্য লেমন হোয়াইট ডিটারজেন্ট পাউডারের বিজ্ঞাপনে। এখানে তাকে নতুন আঙ্গিকে দেখবেন তার ভক্তরা।

কাজী এন্টারপ্রাইজেস এর সিনিয়র ব্র্যান্ড ম্যানেজার ইশতিয়াক নাহিদ বিষয়টি নিশ্চিত করেছেন। তিনি জানান, প্যাপিরাস কমিউনিকেশনস লিমিটেড বিজ্ঞাপনটি নির্মাণ করেছে।

বিজ্ঞাপনটি নির্মাণ করেছেন নাফিস রেজা। ইশতিয়াক নাহিদ বলেন, ‘২০০০ সালে কাজী এন্টারপ্রাইজেস লিমিটেড পথচলা শুরু করে। খুব কম সময়ের মধ্যে পরিচিত হয়ে উঠেছে এই ব্র্যান্ডের নানা পণ্য।

ভোক্তাদের চাহিদার জায়গা থেকেই নতুন ব্র্যান্ড লেমন হোয়াইট ডিটারজেন্ট পাউডার নিয়ে এসেছি আমরা। আর নতুন পণ্যটিকে সবার কাছে তুলে ধরতে বর্তমান সময়ের জনপ্রিয় তারকা মেহজাবীনকে বেছে নিয়েছি। খুব চমৎকার গল্পে টিভিসিটি নির্মিত হয়েছে।

এরইমধ্যে কিছু টিভিতে প্রচার শুরু হয়েছে। দেশের সকল টিভি-রেডিওতেই এটি প্রচার হবে ধীরে ধীরে।’ এদিকে মেহজাবীন ব্যস্ত সময় পার করছেন শুটিং নিয়ে। গেল ভালোবাসা দিবস উপলক্ষে তার অভিনীত বেশ কিছু নাটক-টেলিছবি দর্শকের মনে দাগ কেটেছে।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর