ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

‘শাকিবের চেহারা সুন্দর হলেও হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন’

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১১:২৮:১৮
‘শাকিবের চেহারা সুন্দর হলেও হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন’

অনলাইনে অসংখ্য মিউজিক ভিডিও ও কমেডি শর্টফিল্ম ছেড়ে ব্যাপক পরিচিতি পান বগুড়ার ছেলে আশরাফুল আলম ওরফে হিরো আলম। ২০১৭ সালে তার চলচ্চিত্রেও অভিষেক হয়। অভিনয় করেন ‘মার ছক্কা’ নামের একটি ছবিতে। এবার তিনি চলচ্চিত্র প্রযোজক হিসেবে আত্মপ্রকাশ করছেন। হিরো আলমের

প্রযোজনায় প্রথম সিনেমা ‘সাহসী হিরো আলম’ সেন্সর বোর্ডের ছাড়পত্র পেয়েছে। আগামী ২৭ মার্চ মুক্তি পাবে সিনেমাটি। নিজের প্রযোজিত ছবিটির নায়ক হিরো আলম নিজেই। তার বিপরীতে নায়িকা তিন জন। তারা হলেন- সাকিরা মৌ, রাবিনা বৃষ্টি, নুসরাত জাহান। আরও অভিনয় করেছেন আমির সিরাজী, তনু পাণ্ডে, রেহেনা জলি, নিরাঞ্জন গুলজার ও কালা আজিজ প্রমুখ।

সম্পর্কিত খবর ‘সাহসী হিরো আলম’ মুক্তি পাচ্ছে ২৭ মার্চশিল্পীদের রাজনীতি নয় অভিনয় নিয়েই থাকতে বললেন তথ্য প্রতিমন্ত্রীসোহাগের কোরিওগ্রাফিতে শাকিবসহ তারা ছবিটি পরিচালনা করেছেন চলচ্চিত্র পরিচালক এআর মুকুল নেত্রবাদী। তার দাবি, ঢালিউড সুপারস্টার শাকিব খানের চেহারা ভালো হলেও তিনি হিরো আলমের চেয়ে জনপ্রিয় নন। সম্প্রতি হিরো আলমের ছবির পোস্টার মুক্তি পেয়েছে। পোস্টারে উদোম শরীরে অজগর পেঁচিয়ে দাঁড়িয়ে আছেন হিরো আলম। পোস্টারের ওপরের দিকে তিন নারীর সঙ্গে অন্তরঙ্গ ভঙিমায় তিনি। পোস্টারে হেলিকপ্টারেও হিরোকে ঝুলতে দেখা যাচ্ছে।

সামাজিকমাধ্যমে পোস্টার প্রকাশের পর অনেকেই হাসির ইমোকন দিচ্ছেন। অনেকেই নেতিবাচক মন্তব্য করছেন। ছবির মান ও রুচি নিয়েও প্রশ্ন তুলেছেন। এ ব্যাপারে পরিচালক মুকুল বলছেন- যেহেতু সেন্সর বোর্ড ছবিটির অনুমতি দিয়েছে, তাই ছবিটি ভালো ছবি। কারণ যারা সেন্সর বোর্ডে বসে আছেন, তারা তো আর মূর্খ নন। তা ছাড়া হিরো আলম বাংলাদেশে তুমুল জনপ্রিয়।

দেশের বাইরেও তার ফ্যান রয়েছে। তিনি বলেন, শাকিব খানের চেহারা ভালো আর হিরো আলমের চেহারা খারাপ... বর্তমানে শাকিব সবচেয়ে জনপ্রিয় সিনেমাপ্রেমীদের কাছে। আর হিরো আলম সব শ্রেণির মানুষের কাছে জনপ্রিয়। যে কারণে আমি মনে করি, শাকিব খান হিরো আলমের চেয়ে বেশি জনপ্রিয় নন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর