ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

অচিরেই নতুন ছবির ঘোষণা দেবেন সালমান

২০২০ ফেব্রুয়ারি ১৯ ১০:১৪:২৫
অচিরেই নতুন ছবির ঘোষণা দেবেন সালমান

পর্দা কাঁপানো বলিউড সুপারস্টার সালমান খান অসাধারণ অভিনয়দক্ষতা, নায়কোচিত অঙ্গভঙ্গি এবং মানবিক গুণাবলি দিয়ে নিজেকে নিয়ে গেছেন অনন্য উচ্চতায়। বর্তমানে ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’ ছবির শুটিং নিয়ে ব্যস্ত সময় পার করছেন তিনি। আর এরই মধ্যে এলো নতুন খবর। ভারতীয়

সংবাদমাধ্যম ডেকান ক্রনিকলের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি সালমান ঘোষণা দেন, আগামী বছরের ঈদে ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’ ছবিতে অভিনয় করতে দেখা যাবে সালমানকে। আর ২০২১-এর শেষ নাগাদ ‘কিক টু’ নিয়ে বড়পর্দায় আসবেন তিনি। শুধু তাই নয়, এই মাসের শেষ নাগাদ আগামী ছবির ঘোষণা দেবেন সালমান। বলা চলে, কোনোভাবেই ভক্তদের চোখের আড়াল হতে চাচ্ছেন না সালমান।

সূত্রের বরাত দিয়ে প্রতিবেদনে আরো বলা হয়, সপ্তাহখানেকের মধ্যেই নতুন ছবির ঘোষণা দেবেন সালমান। সালমান অভিনীত ‘রাধে : ইওর মোস্ট ওয়ান্টেড ভাই’-এর শুটিং সম্পন্ন হতে আর সাত দিন বাকি আছে। স্বাভাবিকভাবেই কাজের চাপে রয়েছেন তিনি। তিনি চাইছেন, এই ছবিটি যেন সব দিক দিয়ে শতভাগ সাফল্য পায়। আর সে জন্য নিজের সবটুকু ঢেলে দিচ্ছেন সালমান, জানায় সূত্র।

জানা যায়, পরিচালক সুরাজ বারজাতিয়া পরিচালিত ছবিতে দেখা যেতে পারে সালমানকে। ‘কাভি ঈদ কাভি দিওয়ালি’র মতো এই ছবিটিও প্রযোজনা করতে পারেন প্রযোজক সাজিদ নাদিয়াদওয়ালা। সম্প্রতি মুক্তি পেয়েছে সালমান অভিনীত ‘দাবাং থ্রি’।

প্রভুদেবা পরিচালিত ছবিটি তামিল, তেলেগু, কন্নড় ও হিন্দি ভাষায় মুক্তি পায়। ছবিটিতে খলনায়ক চরিত্রে অভিনয় করেছেন কিচ্চা সুদীপ। ছবিটি এরই মধ্যে ১০০ কোটি রুপির মাইলফলক স্পর্শ করেছে। ‘দাবাং’-এর প্রথম ও দ্বিতীয় কিস্তি বক্স অফিসে ব্যাপক সাফল্য পায়।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর