ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৫ চৈত্র ১৪২৬

‘বউকে সারপ্রাইজ দিতে চেয়েছিলাম,পারিনি’

২০২০ ফেব্রুয়ারি ১৮ ২০:৫৫:০৫
‘বউকে সারপ্রাইজ দিতে চেয়েছিলাম,পারিনি’

ভালোবাসা দিবস উপলক্ষে ইউটিউব ও টেলিভিশনে বেশ কিছু নাটক এসেছে অভিনয়শিল্পী তৌসিফ মাহবুবের। সম্প্রতি প্রকাশিত হলো তাঁর অভিনীত একটি মিউজিক ভিডিও। বড় পর্দায় অভিনয় নিয়েও কথা হচ্ছে। পেশা ও ব্যক্তিগত জীবন কেমন যাচ্ছে? আলাপে উঠে এল

তা। ভালোবাসা দিবসের নাটকে সাড়া কেমন? টেলিভিশন ও ইউটিউব মিলে নয়টি নাটক ছিল। এর মধ্যে ‘প্রথম ভালোবাসা’, ‘বন্ডিং ও রেহনুমা’ নাটকগুলোতে সাড়া পেয়েছি। নাট্যকার, পরিচালক ও অভিনয়শিল্পীদের অনেকেই নাটকটির জন্য আমাকে ফোন দিয়েছেন। এবার মিউজিক ভিডিওতে দেখা গেল... গানটি একটু অন্যভাবে করা হয়েছে। ইমরান ও পূজার গানটি ভালো লেগেছে।

গানের মধ্যে একজন অভিনেতা হিসেবেই কাজ করেছি। আপনি বলেছিলেন মাসে প্রায় ১৫টি নাটকে কাজ করেন। নাটকের মান ঠিক থাকে? এভাবে কাজ করলে ভিন্নতা থাকে না। নতুন বছর থেকে পারিশ্রমিক বাড়িয়েছি। কাজের চাপ কমছে। একই ধরনের চরিত্র, গল্পের নাটক ছেড়ে দিতে পারছি। ভালো গল্প, ভালো পরিচালকের কাজ করব।

সিদ্ধান্ত নিয়েছি, মাসে পাঁচ–ছয়টি নাটক করব। পয়লা বৈশাখের কাজ শুরু হয়েছে? এখনো শুরু করিনি। ভালোবাসা দিবসের মতো নয়, দুই থেকে তিনটি নাটকের কাজ করব। দুটি পাণ্ডুলিপি এসেছে। পড়ছি। এখনো চূড়ান্ত হয়নি। ৯ ফেব্রুয়ারি আপনার বিবাহবার্ষিকী ছিল। কীভাবে উদযাপন করলেন? ৮ ফেব্রুয়ারি স্ত্রীকে নিয়ে ভারতের কাশ্মীর যেতে চেয়েছিলাম।

জারা (তৌসিফের স্ত্রী) জানত কলকাতা যাব। একটা সারপ্রাইজ দিতে চেয়েছিলাম, ওর ভিসা হলেও আমার ভিসা সময়মতো হয়নি। তাই যেতে পারিনি। শ্রীমঙ্গলে গিয়েছিলাম। ১৫ ফেব্রুয়ারি ফিরেছি। চলচ্চিত্রে অভিনয়ের কথা শোনা যাচ্ছিল, সর্বশেষ খবর কী? এ বছরই একটি কাজ হতে পারে। একটি ছবির গল্প শুনেছি। প্রযোজক ও পরিচালকের সঙ্গে কথাবার্তা মুখে মুখে চূড়ান্ত হয়েছে। এখনো চুক্তি হয়নি। সবকিছু ঠিকঠাক থাকলে এ বছরের মাঝামাঝিতেই কাজ শুরু হয়ে যেতে পারে। আমি প্রস্তুত হচ্ছি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর