ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

চ্যাম্পিয়নস লিগ ফিরছে রাতে

২০২০ ফেব্রুয়ারি ১৮ ১৯:১৮:৪৫
চ্যাম্পিয়নস লিগ ফিরছে রাতে

উয়েফা চ্যাম্পিয়নস লিগের রাউন্ড অব-১৬'র ম্যাচ মাঠে গড়াচ্ছে মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) রাত দুইটায়। আর প্রথম দিনেই মাঠে নামছে বর্তমান চ্যাম্পিয়ন লিভারপুল। প্রতিপক্ষ স্প্যানিশ জায়ান্ট অ্যাতলেটিকো মাদ্রিদ। অন্যদিকে ফ্রান্সের লিগ ওয়ান চ্যাম্পিয়ন পিএসজি লড়বে ইয়োলো ওয়াল বুরুশিয়া ডর্টমুন্ডের বিপক্ষে।

চলতি মৌসুমেও গেল মৌসুমের ফর্ম ধরে রেখেছে লিভারপুল। অন্যদিকে লিগে বেশ বাজে সময় পার করলেও চ্যাম্পিয়নস লিগে বেশ পারফর্ম করছে ডিয়েগো সিমিওনের অ্যাতলেটিকো মাদ্রিদ। ঘরের মাঠে রাউন্ড অব-১৬'র প্রথম লেগে অল রেডদের আতিথ্য দেবে অ্যাতলেটিকো।

স্প্যানিশ লা লিগায় বেশ খারাপ সময় যাচ্ছে অ্যাতলেটিকোর। অন্যদিকে ইংলিশ প্রিমিয়ার লিগে শীর্ষে তো অবস্থান করছেই সেই সঙ্গে টানা ৪৩ ম্যাচ ধরেই অপরাজিত অল রেডরা। তবে মাদ্রিদে লিভারপুলের সব থেকে বড় প্রতিপক্ষ ওয়ানডা মেট্রোপলিটিয়ানোর ৭০হাজার দর্শক। ঠিক এক বছর আগে এই ওয়ানডা মেট্রোপলিটায়ানোতেই ক্রিস্টিয়ানো রোনলদোর জুভেন্টাসকে ২-০ গোলের হারিয়েছিল সিমিওনের দল।

যদিও ফিরতি লেগে রোনালদোর অতিমানবীয় এক হ্যাটট্রিকে ৩-০'তে হেরেছিল তুরিনে। ইনজুরির করাঘাতে বেশ জর্জরিত অ্যাতলেটিকো। জাও ফেলিক্স ইনজুরিতে পড়ে ছিটকে গেছেন বেশ আগেই। অন্যদিকে অল রেডদের স্কোয়াডে নেই কোনো ইনজুরি সমস্যা।

বাংলাদেশ সময় রাত দুইটায় শুরু হবে ম্যাচটি। এছাড়া অপর বিগ ম্যাচে জার্মান দুর্গ সিগন্যাল ইদুনা পার্কে পিএসজিকে আতিথেয়তা দেবে বুরুশিয়া ডর্টমুন্ড। শীতকালীন দলবদলের মৌসুমে বিস্ময় বালক এর্লিং হালান্ডকে দলে ভিড়িয়েছে ইয়োলো ওয়ালরা। আর তাই তো তারকাখচিত পিএসজিকে হারানোর স্বপ্ন দেখতেই পারে ডর্টমুন্ড।

আর সেই সঙ্গে ঘরের মাঠে নিজেদের বাড়তি শক্তি তো রয়েছেই ডর্টমুন্ডের। এই ম্যাচ দিয়েই ইনজুরি থেকে মাঠে ফেরার কথা রয়েছে নেইমার জুনিয়রের। তবে নেইমারকে ছাড়াও কম শক্তিশালী নয় পিএসজির স্কোয়াড। কিলিয়ান এমবাপে কিংবা ডি মারিয়া সবাই আছেন বিদ্ধংসী ফর্মে। আর তাই তো রাত দুইটার এই ম্যাচটিও জমজমাট এক লড়াইয়ের দেখা মিলবে। সারাবাংলা/এসএস


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর