ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

জিম্বাবুয়ে সিরিজের প্রথম দিনের প্রস্তুতিতে নেই ৮ ক্রিকেটার

২০২০ ফেব্রুয়ারি ১৮ ১৮:৪৫:৩৪
জিম্বাবুয়ে সিরিজের প্রথম দিনের প্রস্তুতিতে নেই ৮ ক্রিকেটার

জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্ট সিরিজটির জন্য ১৬ সদস্যের বাংলাদেশ ঘোষণা করেছে বিসিবি। কিন্তু সিরিজটিকে সামনে রেখে প্রথম দিনের প্রস্তুতিতে এলেন ৮ ক্রিকেটার। বাকি ৮জনই ছিলেন অনুপস্থিত। ভাবছেন তাদের কি হলো? না, ভয়ের কোনো কারণে নেই। কেউ ইনজুরড হননি বাংলাদেশ

ক্রিকেট লিগের তৃতীয় রাউন্ডের খেলা শেষ হয়েছে গতকাল। ম্যাচের ভেন্যু কক্সবাজার থেকে ঢাকায় ফিরে অনেকেই ক্লান্ত ছিলেন তাই আসেননি। অনেকে আবার আজও ঢাকায় এসে পৌঁছাতে পারেননি। মঙ্গলবার (১৮ ফেব্রুয়ারি) দুপুর দেড়টায় মিরপুর শের-ই-বাংলায় অনুষ্ঠিত এই অনুশীলনে এসেছিলেন; তামিম ইকবাল, মুমিনুল হক, তাইজুল ইসলাম, তাসকিন আহমেদ, মোহাম্মদ মিঠুন, লিটন কুমার দাস, আবু জায়েদ রাহি, এবাদত হোসেন।

তাদের নিয়েই প্রথম দিনের অনুশীলন সেরেছেন প্রধান কোচ রাসেল ডমিঙ্গো, পেস বোলিং কোচ ওটিস গিবসন ও ট্রেনার মারিও ভিল্লা ভারায়ন। প্রথম দিনের তিন ঘণ্টার প্রস্তুতির পুরোটা জুড়েই ছিল স্কিল ট্রেনিং (ব্যাটিং, বোলিং,ফিল্ডিং)। ব্যাটসম্যান ও টেল এন্ডাররা শের-ই-বাংলার ইনডোরে প্রায় আড়াই ঘণ্টা ব্যাটিং ও বোলিং অনুশীলন সেরে মিরপুর শের-ই-বাংলায় সেরেছেন ফিল্ডিং অনুশীলন। বোঝাই যাচ্ছে ফিল্ডিং অনুশীলনের ব্যাপ্তি ততটা ছিল না। হেড কোচ রাসেল ডমিঙ্গোর অধীনে স্লিপ ক্যাচ ও খানিকক্ষণ লং ক্যাচেও সময় দিয়েছেন টাইগাররা।

১৬ সদস্যের দলের যারা আসেনি তারা হলেন; মুশফিকুর রহিম, মোস্তাফিজুর রহমান, মেহেদি হাসান মিরাজ, নাইম হাসান, নাজমুল হোসেন শান্ত, সাইফ হাসান, ইয়াসির আলী রাব্বি এবং হাসান মাহমুদ। এদিকে প্রথম দিনের প্রস্তুতিতে ছিলেন না কোচিং স্টাফের তিন সদস্য;

নেইল ম্যাকেঞ্জি (ব্যাটিং কোচ), ড্যানিয়েল ভেট্টোরি (স্পিন বোলিং কোচ) ও রায়ান কুক (ফিল্ডিং কোচ)। শোনা যাচ্ছে পুরো জিম্বাবুয়ে সিরিজেই তাদের পাওয়া যাবে না। এপ্রিলে পাকিস্তানের বিপক্ষে ওয়ানডে ও টেস্ট সিরিজের আগে তাদের কর্মস্থলে যোগ দেওয়ার কথা রয়েছে।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর