ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

ময়ূরীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের কথা স্বীকার করলেন ওস্তাদ জাহাঙ্গীর

২০২০ ফেব্রুয়ারি ১৮ ১৬:২১:২৪
ময়ূরীর সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যের কথা স্বীকার করলেন ওস্তাদ জাহাঙ্গীর

মার্শাল আর্ট নির্ভর চলচ্চিত্র তারকাখ্যাতি দেয় ওস্তাদ জাহাঙ্গীর আলমকে। নব্বই দশকে তুমুল জনপ্রিয় হয়ে ওঠেন তিনি। ‘ক্যারাটে মাস্টার’, ‘লড়াকু’, ‘মাস্টার সামুরাই’, ‘পেশাদার খুনি’, ‘কুংফু কন্যা’, ‘কুংফু নায়ক’, ‘ওস্তাদ সাগরেদ’, ‘প্রেমিক রংবাজ’—এসব সিনেমা করে তুমুল জনপ্রিয়তাও পেয়েছিলেন। ২০০০ সালের পরবর্তী সময়ে চলচ্চিত্রশিল্পকে

যখন ‘অশ্লীলতা’ গ্রাস করে, তখন ‘অশ্লীলতা’ ও ‘অশ্লীল ছবি’র ‘মদদদাতা’ হিসেবে জাহাঙ্গীর আলমের বিরুদ্ধে অভিযোগ ওঠে। ‘অশ্লীলতা বা মদদদাতা’—সব অভিযোগ নাকচ করে দিলেন ওস্তাদ জাহাঙ্গীর আলম। তবে নায়িকা ময়ূরীর সঙ্গে খোলামেলা দৃশ্যে অভিনয় করা ও সেই ছবিতে ময়ূরীকে দিয়ে অশ্লীল দৃশ্যে অভিনয় করানোর কথা স্বীকার করলেন এনটিভি অনলাইনের কাছে।

ওস্তাদ জাহাঙ্গীর আলম বলেন, “একটি ছবিতে আমি কাজ করেছি, সেটা হলো ‘হুমকির মুখে’। এই ছবিতে আমি তো ন্যাকেট হই নাই। হিরোইনরে যদি পরিচালকরা ব্যবহার করায়... আমি কিন্তু সেই ছবির প্রযোজক বা পরিচালক না। আমি শিল্পী হিসেবে নিজের নিয়ন্ত্রণে ছিলাম।

গানটানগুলা একটু খোলামেলা হইছে। এই একটু কমার্শিয়ালি। এখন তো এত বেশি কমার্শিয়াল হয়, তার পরও সিনেমা চলতেছে না।” দেখুন ভিডিওতে : জাহাঙ্গীর আলম আরো বলেন, ‘আমি ৩০-৩৫টা ছবি বানিয়েছি। আমার পরিচালকরা এসব করে নাই। আমি বলছি যে একটা ছবিতে একটা খোলামেলা গান ছিল ময়ূরীর সাথে। এইটা বলতে পারেন।

এইটা আমি স্বীকার করি। আমার কোনো ছবি ব্যান্ড হয় নাই। আজ পর্যন্ত কোনো প্রমাণও নাই।’ আমি প্রযোজক সমিতির প্রেসিডেন্ট ছিলাম, যারা অশ্লীলতা করে, আমি তাদের সাহস দেই, এটা মিথ্যা কথা। আমি অশ্লীলতার ঘোর বিরোধী। আমি মার্শাল আর্টের ছবি বানাই, যোগ করেন জাহাঙ্গীর আলম। চলচ্চিত্র থেকে দূরে সরে বেশ কয়েকবছর আমেরিকায় ছিলেন ওস্তাদ জাহাঙ্গীর আলম।

এরপর দেশে ফিরে রিসোর্ট ব্যবসা শুরু করেন, নাম ওস্তাদ জাহাঙ্গীর রিসোর্ট। পাশাপাশি জাতীয় মার্শাল আর্টের প্রশিক্ষক হিসেবে কাজ করেছেন। সারা দেশে ৪০০-৫০০ মার্শাল আর্ট ক্লাব রয়েছে। মার্শাল আর্ট গ্র্যান্ড মাস্টার ওস্তাদ জাহাঙ্গীর আলমের পরিশ্রমে ঢালিউডে মার্শাল আর্ট ছবি প্রতিষ্ঠিত ও জনপ্রিয় হয়। তারই হাত ধরে রুবেল, মিশালা, ইলিয়াস কোবরা, ড্যানি সিডাক, শাহিন আলম চলচ্চিত্রে মার্শাল আর্ট ব্যবহার করেন।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর