ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

নিরব-প্রিয়াঙ্কার সাড়ে ৩ মিনিট

২০২০ ফেব্রুয়ারি ১৮ ১৫:৪২:১৫
নিরব-প্রিয়াঙ্কার সাড়ে ৩ মিনিট

মুক্তির জন্য প্রস্তুত হচ্ছে চলচ্চিত্র ‘হৃদয় জুড়ে’। ছবিটি পরিচালনা করেছেন রফিক শিকদার। ছবির মূল ভূমিকায় অভিনয় করেছেন চিত্রনায়ক নিরব ও কলকাতার নায়িকা প্রিয়াঙ্কা সরকার। টিজার, গান এর পরে এবার প্রকাশ হলো রফিক শিকদার পরিচালিত ‘হৃদয় জুড়ে’ সিনেমার ট্রেলার। সাড়ে ৩ মিনিটের

ট্রেলারটিতে রয়েছে প্রেম, রোমান্স ও অ্যাকশন। এখানে নিরব ও প্রিয়াঙ্কা যেমন ভালোবাসা ভেসেছেন, তেমনি তাদের সম্পর্কের তিক্ততাও দেখা যাচ্ছে। সম্পর্কিত খবর এবার ঐতিহাসিক এক চরিত্রে নিরবপ্রকাশ হলো ‘হৃদয় জুড়ে’ ছবির ফার্স্টলুক পোস্টারগ্র্যামিতে খোলামেলা পোশাক, যা বললেন প্রিয়াঙ্কা একটি দৃশ্যে একজন নারীকে ধর্ষণের শিকার হতে দেখা যায়, ধর্ষকের শাস্তির দাবিতে মানববন্ধন হতেও দেখা যায়।

কিছুক্ষণ পরেই দেখা যায়, জেলখানায় বন্দি নিরব। ফাঁসির জন্য তাকে জেলখানায় গোসল করানো হচ্ছে , অন্যদিকে চলছে প্রিয়াংকার বিয়ের প্রস্তুতি। ট্রেলারে আরও দেখা যায় প্রচুর অ্যাকশন দৃশ্য। কেন এত মারামারি? রহস্য ঘেরা এই ট্রেলারর রহস্য উম্মোচন হবে আগামী ২৮ ফেব্রুয়ারি। ছবিটি ওইদিন মুক্তি পাচ্ছে সারা দেশে।

‘হৃদয় জুড়ে’র প্রধান চরিত্রে অভিনয় করেছেন নিরব ও কলকাতায় প্রিয়াঙ্কা সরকার। আরও আছেন সাইফ চন্দন, পাপিয়া, ডন ও যুবরাজ। রফিক শিকদার ২০১৭ সালের মার্চে শুটিং শুরু করেছিলেন ‘হৃদয় জুড়ে’ ছবির। নায়িকার সঙ্গে নির্মাতার ঝামেলা হয়, এরপর পরিচালকের মা এবং ছবিটির একজন অভিনেতা অসুস্থ ছিলেন।

মাঝে পরিচালকের মা মারা গেছেন। এরপর গত বছরের মাঝামাঝি ছবির শুটিং শেষ করেন রফিক শিকদার। এখন মুক্তি অপেক্ষায় ছবিটি। ‘হৃদয় জুড়ে’ প্রযোজনা করেছে ক্রিয়েটিভ মিডিয়া ওয়ার্ল্ড। ছবিটির কন্টেইন্ট পার্টনার হিসেবে আছে লাইভ টেকনোলজি।


ঢালিউড এর সর্বশেষ খবর

ঢালিউড - এর সব খবর