ঢাকা, বুধবার, ১ এপ্রিল ২০২০, ১৮ চৈত্র ১৪২৬

মিশনে নামতে প্রস্তুতি সারছেন দেব

২০২০ ফেব্রুয়ারি ১৭ ১৭:০০:৫৫
মিশনে নামতে প্রস্তুতি সারছেন দেব

যৌথ প্রযোজনা ও ঢাকার ছবিতে এর আগে কলকাতার অনেক শিল্পীই অভিনয় করেছেন। যদিও কলকাতার জনপ্রিয় নায়ক দেব এ পর্যন্ত ঢাকাই কোনো চলচ্চিত্রে অভিনয় করেননি। তবে এবার ঢাকাই ছবিতে অভিনয় করছেন তিনি। চলছে তারই প্রস্তুতি। ‘মিশন সিক্সটিন’-শিরোনামের এই ছবির শুট ৮

মার্চ থেকে শুরু হচ্ছে থাইল্যান্ডে। ছবিটি প্রযোজনা করছে শাপলা মিডিয়া। প্রযোজনা প্রতিষ্ঠানের ম্যানেজার মোহাম্মদ বাদল বলেন, “আগামী ৮ মার্চ থেকে থাইল্যান্ডে ছবির শুটিং শুরু হচ্ছে। ‘মিশন সিক্সটিন’ শিরোনামের এই ছবিতে দেব অভিনয় করবেন রাজ চরিত্রে । এরই মধ্যে দেব ছবির চরিত্রের জন্য প্রস্তুতি নিচ্ছেন। থাইল্যান্ডে প্রথম পর্যায়ের শুট শেষ করে এপ্রিল মাসে বাংলাদেশে শুট করার কথা রয়েছে।” গল্পে দেখা যাবে, সন্ত্রাসবাদ ও জঙ্গি দমনে সরকারি একটি ফোর্স মিশনে নামে।

সেখানে বিদেশে বসে প্রতিপক্ষের পাল্টা হামলায় বাংলাদেশজুড়ে এক ভীতিকর পরিস্থিতি তৈরি হয়। ‘মিশন সিক্সটিন’ চলচ্চিত্রের গল্প লিখেছেন পরিচালক। সংলাপ করেছেন দেলোয়ার হোসেন দিল। ছবির অন্য চরিত্রগুলো চূড়ান্ত হলেও দেবের নায়িকা কে, তা এখনো জানা যায়নি।

শুটিংয়ের আগে নাম প্রকাশ করা হবে বলে জানিয়েছেন বাদল। ছবির অন্য অভিনয়শিল্পীরা হলেন বাংলাদেশ থেকে সাদেক বাচ্চু, ডন, সিবা শানু, কলকাতা থেকে রজতাভ দত্ত রনি, বিশ্বনাথ, সুপ্রিয় দত্ত প্রমুখ। গত বছরের ২৭ নভেম্বর দেবের ‘পাসওয়ার্ড’ ছবিটি বাংলাদেশে মুক্তি পায়। ছবিটির প্রচারে এসে ২৬ নভেম্বর ঢাকা ক্লাবে বাংলাদেশি ছবি ‘মিশন সিক্সটিন’-এ অভিনয়ের ঘোষণা দেন তিনি।

‘পাসওয়ার্ড’ কলকাতায় মুক্তি পায় ২ অক্টোবর। কমলেশ্বর মুখার্জি পরিচালিত এ ছবিতে দেব, রুক্মিণী মৈত্র ছাড়া আরো অভিনয় করেছেন পরমব্রত চট্টোপাধ্যায়, পাওলি দাম, অদৃত প্রমুখ।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর