ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬

শ্রদ্ধা কারিনা কুনালে উজ্জ্বল মঞ্চ

২০২০ ফেব্রুয়ারি ১৭ ১৬:৪০:০৯
শ্রদ্ধা কারিনা কুনালে উজ্জ্বল মঞ্চ

গতকাল রোববার ল্যাকমের প্রাঙ্গণজুড়ে ছিল বিদায়ী সুর। কারণ, ল্যাকমের এই পাঁচ দিনব্যাপী ফ্যাশন মহোৎসবের শেষ দিন। তাই কাল এত রঙের মধ্যেও মন খারাপের আড্ডা। ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার/রিসোর্ট ২০২০’-এর শেষ দিনে হাজির হয়েছিলেন সাহেব ভাটিয়া, কুনাল খেমু,

কুনাল অনিল তান্না, তিমির সালভা-সমীরা লাভেকার। সাহেব ভাটিয়ার শোর শোস্টপার ছিলেন ‘নিরজা’খ্যাত জিম সরাভ। বলিউড নায়ক কুনাল খেমু কালো শার্ট, কালো প্যান্ট আর নীল-কালো ক্রিসক্রস জ্যাকেটে মাইকেল জ্যাকসনের স্টেপ করে ফ্যাশন মঞ্চে ঝড় তোলেন। কুনাল খেমু পরেছিলেন কুনাল অনিল তান্নার ডিজাইন করা পোশাক। তিমির সালভা-সমিরা লাভেকরের ডিজাইন করা শেরওয়ানি পরে মঞ্চে হাঁটেন বলিউড অভিনেতা অমিত সাধ। দুপুরে কনের বেশে মঞ্চ আলো করে আসেন বলিউড অভিনেত্রী ইলিয়েনা ডিক্রুজ।

তিনি পরেছিলেন ম্রুনালিনী রাওয়ের ডিজাইন করা বেগুনি রঙের ব্রাইডাল লেহেঙ্গা। বলিউডের নবাগত অভিনেত্রী আথিয়া শেঠি গোল্ড লেহেঙ্গা-পিংক জারদৌসি কাজের জামা আর পদ্ম ফুলের ফেব্রিক করা অরগেঞ্জা দোপাট্টা পরেছিলেন। এদিন বিভিন্ন ডিজাইনারের শোস্টপার হয়ে হাঁটেন দিব্যা কুমার খোসলা, রিয়া চক্রবর্তী, তাহিরা কাশ্যপ, মালবিকা মোহনসহ অনেক বলিউড নায়িকা।

আরব সাগরের তীরে বান্দ্রার সিলিংকে খোলা আকাশের নিচে কুনাল রাওয়ালের পোশাক পরে মঞ্চে হাঁটেন এক দল তরুণ মডেল। আর তাঁদের সঙ্গে পাল্লা দেন ফরমাল আউটফিটে নারী মডেল। শোস্টপার হয়ে হাঁটেন বলিউড নায়ক বিকি কৌশল। রাতের শেষ আয়োজনে আরও ছিলেন বলিউড অভিনেত্রী কারিনা কাপুর খান। তবে এ প্রতিবেদন লেখা পর্যন্ত তিনি মঞ্চে ওঠেননি।

চতুর্থ রাত অর্থাৎ শনিবার রাতের শেষ আয়োজনে ল্যাকমের র‍্যাম্পে হাঁটেন বলিউড অভিনেত্রী শ্রদ্ধা কাপুর। নীল, রুপালি, কালো রঙের মিশ্রণে অফ শোল্ডার গাউনে তিনি মঞ্চে আলো ছড়িয়েছেন।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর