ঢাকা, বৃহস্পতিবার, ২ এপ্রিল ২০২০, ১৯ চৈত্র ১৪২৬

ভাইরাল হলো শ্রাবন্তী-রোশনের বিয়ের আগের ছবি

২০২০ ফেব্রুয়ারি ১৭ ১১:২৮:২১
ভাইরাল হলো শ্রাবন্তী-রোশনের বিয়ের আগের ছবি

বিয়ের পর এখানে-সেখানে ঘুরে দারুণ সময় কাটছে ভারতীয় বাংলা ছবির জনপ্রিয় অভিনেত্রী শ্রাবন্তী চট্টোপাধ্যায়ের। স্বামী রোশন সিংকে যে যথেষ্ট সময় দিচ্ছেন তিনি, তা বেশ স্পষ্ট। দুজনের বিয়ে নিয়ে অনেকেই সমালোচনামুখর হলেও সেসব একেবারেই পাত্তা দিচ্ছেন না তাঁরা। বরং সামাজিক যোগাযোগমাধ্যমে

নিয়মিত বিভিন্ন আপডেট দিয়ে ভক্তদের জানান দিচ্ছেন, সুখেই আছেন দুজনে মিলে। ভারতীয় সংবাদমাধ্যম আনন্দবাজারের প্রতিবেদনে জানা যায়, ভক্ত-অনুরাগীদের সঙ্গে সম্পৃক্ত থাকার সুযোগ কখনই হাতছাড়া করেন না আলোচিত এই দম্পতি।

তারই ধারাবাহিকতায় এবার প্রকাশ্যে এসেছে শ্রাবন্তী-রোশনের অন্তরঙ্গ একটি ছবি। তাতে দেখা যাচ্ছে, রোশন পরেছেন লাল রঙের বডি হাগিং শার্ট আর শ্রাবন্তীর গায়ে ফ্লোরাল টপ। পেছনে অনিন্দ্য সুন্দর নীল সমুদ্র। যেন দুজনের ভালোবাসার কাছে হার মেনে সময় গিয়েছে থমকে। রোশন-শ্রাবন্তীর এই ছবিই আপাতত টক অব দ্য টাউন।

গতকাল ১৬ ফেব্রুয়ারি রোববার ছবিটি শেয়ার করেছেন রোশন নিজেই। ক্যাপশনে লিখেছেন, ‘পাতায়া মে হি পটায়া।’ ওই ছবি অন্তর্জালে প্রকাশ্যে আসামাত্রই তা ভাইরাল হয়ে যায়। সেইসঙ্গে প্রশ্ন উঠতে থাকে, এই দম্পতি কবে গিয়েছিলেন পাতায়া? প্রতিবেদনে আরো বলা হয়, সবকিছু খোলাসা করেছেন শ্রাবন্তী নিজেই।

তিনি জানান, এ মুহূর্তে শুটিংয়ের কাজে ব্যস্ত রয়েছেন তিনি। রোশনের শেয়ার করা ওই ছবি তাঁদের বিয়ের আগের বলেও জানিয়ে দেন তিনি। রোশনের সঙ্গে গত বছরের এপ্রিলে গাঁটছড়া বেঁধেছিলেন অভিনেত্রী শ্রাবন্তী। ক্যারিয়ারের পাশাপাশি তিনি সংসারও সামলাচ্ছেন পাকা অলরাউন্ডারের মতো।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর