ঢাকা, সোমবার, ৩০ মার্চ ২০২০, ১৬ চৈত্র ১৪২৬

মিথিলার মন পেতে সার্জারি করাবেন সৃজিত

২০২০ ফেব্রুয়ারি ১৭ ১০:০৭:২৪
মিথিলার মন পেতে সার্জারি করাবেন সৃজিত

বাংলাদেশের জনপ্রিয় অভিনেত্রী, মডেল রাফিয়াথ রশিদ মিথিলার সঙ্গে ভারতের কলকাতার জনপ্রিয় পরিচালক সৃজিত মুখোপাধ্যায়ের বিয়ের খুব বেশি দিন হয়নি। শুরু থেকেই এই তারকা জুটির বিয়ে নিয়ে আলোচনা কম হয়নি। দুই দেশেই তাঁদের বিয়ে নিয়ে চলতে থাকে জোর গুঞ্জন। বিয়ের পরও

আলোচনার বাইরে নেই এই দম্পতি। সম্প্রতি অবাক করার মতো একটি প্রসঙ্গে আবারও শিরোনাম হলেন তাঁরা। ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজের প্রতিবেদনে জানা যায়, সম্প্রতি মিথিলাকে নিয়ে বাংলাদেশে আসেন সৃজিত। শ্বশুরবাড়িতে আদর-আপ্যায়নের কমতি হয়নি তাঁর। বাংলাদেশের মানুষের আপ্যায়নের প্রশংসা করতেও ভোলেননি খ্যাতিমান এই পরিচালক।

তবে বিপত্তি বেঁধেছে এক ব্যক্তির মন্তব্যকে ঘিরে। সামাজিক যোগাযোগমাধ্যম টুইটারে আলিম নামের ওই ব্যক্তি মন্তব্য করেন, ‘তাহসানের মতো হ্যান্ডসাম ছেলেকে ছেড়ে দিয়ে ওল্ড বয়কে ধরেছে।’ এমন বিদ্রুপের জবাব দিতে দেরি করেননি সৃজিত। তিনি লেখেন, ‘আমি জানি।

রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি, বোটক্স আর প্লাস্টিক সার্জারি দুটোর জন্যই টাকা জমাচ্ছি।’ তবে সৃজিত মুখোপাধ্যায় মজা করেই এই জবাব দিয়েছেন, তা তাঁর উত্তরের পাশে থাকা ইমোজিগুলো দেখে বোঝা যাচ্ছে। গত বছরের ৬ ডিসেম্বর বিয়ে সেরেছেন সৃজিত-মিথিলা। বিয়ের ঘটনায় চমক থাকলেও নাটকের নাটকীয়তা কিংবা সিনেমার সাসপেন্স—কিছুই ছিল না আয়োজনে।

ভারতের কলকাতার একটি ফ্ল্যাটে নিকটাত্মীয়, ঘনিষ্ঠজনদের নিয়ে সৃজিতকে জীবনসঙ্গী করে নেন মিথিলা। মিথিলা এসেছিলেন বাংলার চিরায়ত বধূ সাজে। তাঁর পরনে ছিল ঐতিহ্যবাহী জামদানি, কপালে ছিলে ছোট্ট টিপ। সৃজিতকে দেখা যায় কালো পাঞ্জাবির সঙ্গে লাল জহরকোর্ট পরিহিত অবস্থায়। অনুষ্ঠানস্থলে হাজির হয়েছিল মিথিলার মেয়ে আইরা।

শুধু তা-ই নয়, নবদম্পতির মধ্যমণি হয়ে ছবিও তুলেছে আইরা। এ ছাড়া ছিলেন দুই পরিবারের উল্লেখযোগ্য সদস্যরা। প্রথমে অবশ্য বন্ধুত্ব দিয়ে যাত্রা শুরু হয় মিথিলার- সৃজিতের। ধীরে ধীরে প্রেমের পথে পা বাড়ান তাঁরা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর