ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

কোথায় গেলেন মেহজাবিন

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৯:৫৬:৩৫
কোথায় গেলেন মেহজাবিন

বিশেষ দিবস কেন্দ্রিক নাটকের শুটিং নিয়ে সবচেয়ে বেশি ব্যস্ততা থাকে অভিনেত্রী মেহজাবিনের। শুটিং কারণে যেনো দম ফেলার ফুরসত মিলেনা তার। গেলো ভালোবাসা দিবসে মেহজাবিন অভিনীত প্রায় দুই ডজন নাটক প্রচার হয়েছে। নাটকগুলোর শুটিংয়ের কারণে নিজেকে সময় দিতে পারেননি এ অভিনেত্রী।

তাই ভালোবাসা দিবসের পর কাজে নিলেন বিরতি। নিজের মতো করে সময় কাটাতে উড়াল দিলেন দেশের বাইরে। মেহজাবিন এখন আছেন মধ্যপ্রাচ্যের দুবাই শহরে। সেখানে পরিবার নিয়েই ঘুরে বেড়াচ্ছেন বলে জানা গেলো। হোয়াটসঅ্যাপে মেহজাবিনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, ভালোবাসা দিবসের পরের দিনই দেশ ছাড়েন তিনি। উদ্দেশ্য পরিবারের সঙ্গে সময় কাটানো।

পুরো পরিবারই তার সঙ্গে আছেন। ২২ ফেব্রুয়ারি দেশে ফিরবেন। দুবাইতে পরিবারের সঙ্গে তোলা একটি ছবিও সামাজিক যোগাযোগ মাধ্যমে নিজের ওয়াল শেয়ার করেছেন মেহজাবিন। ছবিতে দেখা গেছে দুবাইয়ের একটি ক্যাফেতে আড্ডা দিচ্ছেন। মেহজাবিন বলেন, ‘কাজের চাপে পরিবারের সঙ্গে প্রায় এক মাস খুব একটা সময় কাটানো হয়নি। তার পরিবারের সঙ্গে ঘুরতে আসা। এখানে দারুন সময় কাটছে।’ এবার ভালোবাসা দিবসে মেহজাবিন অভিনীত নাটকগুলো দর্শকপ্রিয়তা পেয়েছে।

নাটকগুলোর মধ্যে রয়েছে মিজানুর রহমান আরিয়ানের পরিচালিত ‘গজদন্তিণী’, সঞ্জয় সমাদ্দারের ‘শিফট’, অরুঙ্গজেবের ‘সিগনেচার’, কাজল আরেফিন অমির ‘স্যার আই লাভ ইউ’, মাহমুদুর রহমান হিমির ‘মেমোরিস’, ভিকি জাহেদের ‘রেহনুমা’, এল আর সোহেলের ‘দৃষ্টি’, সাগর জাহানের ‘ফিরে এসো রুবি’, ‘অবাক প্রেম’।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর