ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

টাবুর কবিতা ও সৌন্দর্যে উজ্জ্বল আসর

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৮:০০:২৮
টাবুর কবিতা ও সৌন্দর্যে উজ্জ্বল আসর

হালকা শীতের আড়মোড়া ভেঙে গতকাল শুরু হয় ল্যাকমে ফ্যাশন শোয়ের চতুর্থ সকাল। শুরুতেই আলো ছড়ান বলিউড তারকারা। সোহা, এষা, তারা, আলায়ার আলোয় উজ্জ্বল ছিল গতকালের আসর। ‘ল্যাকমে ফ্যাশন উইক সামার/রিসোর্ট ২০২০’-এর চতুর্থ দিনের প্রথম আয়োজন ছিল মনীশ

ছাবরার ‘দিল্লি ভিনটেজ কো’। তিনি নিয়ে আসেন খাদি সুতির ওপর সোনালি, রুপালি এবং আইভরির এমব্রয়ডারি করা পাশ্চাত্য পোশাক। প্রীতি জৈন ন্যানুটিয়ার ডিজাইন করা পোশাকে ‘পুল মডেল’ হিসেবে র‍্যাম্পে হাঁটেন বলিউড অভিনেত্রী এষা গুপ্তা।

শাহীন মান্নানের ভ্রমণপোশাকে মঞ্চে হাঁটেন সোহা আলী খান। র‍্যাম্পে এই বলিউড অভিনেত্রীর কাঁধে ব্যাগের বদলে ছিল বই। সংবাদ সম্মেলনে সোহা জানান, ভ্রমণের সময় বই সবচেয়ে ভালো সঙ্গী। দুপুর আরও উষ্ণ হয়ে ওঠে বলিউড সুন্দরী তারা সুতারিয়ার নাচগানে।

ডিজাইনার পুনিত বালানার হালকা গোলাপি রঙের লেহেঙ্গা পরে র‍্যাম্প মাতান এই তরুণ অভিনেত্রী। এর পরপরই মঞ্চে হাঁটেন বলিউডের আরেক তরুণ অভিনেত্রী আলায়া এফ। পূজা বেদীর মেয়ে আলায়া বলেন, ‘ছোটবেলায় মায়ের হাত ধরে র‍্যাম্পে হেঁটেছিলাম। আজ একা হাঁটতে গিয়ে বুঝেছি, এ এক অন্য জগৎ। শুধু ঈশ্বরকে মনে মনে বলেছি, আমি যেন পড়ে না যাই।

’ আলায়া পরেছিলেন সোনম এবং পারস মোদির ‘গালিচা’ কালেকশনের লেহেঙ্গা। গত শুক্রবার তৃতীয় দিনের পড়ন্ত বিকেল রঙিন হয়ে উঠেছিল প্রখ্যাত ডিজাইনার গৌরাঙ্গ শাহের ব্যতিক্রমী আয়োজনে।

গৌরাঙ্গ বলেন, ‘কাশ্মীর থেকে কন্যাকুমারীকাকে আমি আমার সৃষ্টির মাধ্যমে তুলে ধরেছি। তবে শুধু এ দেশ নয়, বাংলাদেশের ঐতিহ্যও আছে আমার এ আয়োজনে।’ বলিউড অভিনয়শিল্পী টাবুর কবিতা আর গৌরাঙ্গের অনন্য সৃষ্টিতে ল্যাকমের অনুষ্ঠান পায় ভিন্ন মাত্রা। সেদিন টাবুর কবিতা আবৃত্তির সঙ্গে চলে মডেলদের ক্যাটওয়াক।

গৌরাঙ্গের ডিজাইন করা সাদা, কালো ও সোনালি জরির লেহেঙ্গায় টাবুও ছিলেন অনন্য। প্রতি শোয়েই ছিল বলিউড তারকাদের দাপট। আদিত্য রায় কাপুর, ডায়ানা পেন্টি, নোরা ফতেহি মঞ্চে হাঁটেন। তৃতীয় রাতের শেষ আয়োজনে র‍্যাম্পে হাঁটেন ক্রিকেটার শিখর ধাওয়ান।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর