ঢাকা, শনিবার, ৮ আগস্ট ২০২০, ২৪ শ্রাবণ ১৪২৭

রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি: সৃজিত

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৫:২১:১৩
রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি: সৃজিত

জনপ্রিয় জুটি তাহসান খান ও রাফিয়াথ রশিদ মিথিলার অধ্যায়ের সমাপ্তি ঘটেছে বছর দেড়েক আগে। বিচ্ছেদ যাতনা ভুলে কলকাতার জনপ্রিয় নির্মাতা সৃজিত মুখার্জিকে নিয়ে নতুন সংসার পেতেছেন মিথিলা। মিথিলার জীবন থেকে তাহসান সরে গেলেও স্মৃতি থেকে কি মুছে ফেলতে পারছেন? সৃজিত-মিথিলার

জীবনে ঘুরেফিরেই আসছে তাহসানের নাম। সম্প্রতি ভালোবাসা দিবসে সৃজিতের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন মিথিলা। ছবির ক্যাপশনে সৃজিতের চতুষ্কোণ সিনেমার গান বসন্ত এসে গেছে-র কয়েকটি লাইন লিখেন। সেসব ছবি দেখে অনেকেই শুভকামনা জানিয়েছেন তাদের আগামীর জীবনের জন্য। আর নিন্দুকরাও ওই ছবিতে বাজে মন্তব্য করে মিথিলাকে আক্রমণ করে বসেন।

সম্পর্কিত খবর সৃজিতকে যে নামে ডাকেন মিথিলার মেয়ে‘প্রাইসলেস’ দিয়ে মিথিলার নতুন জীবন শুরুসৃজিতের আবেগঘন স্ট্যাটাস মিথিলার প্রাক্তন স্বামী তাহসানকে জড়িয়ে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন, তাহসানের মতো হ্যান্ডসাম বয়কে ছেড়ে ওল্ড বয়কে ধরেছে। আর একজন আবার লিখেন, ঠিক যেন বাবা ও মেয়ে।

তবে এই ধরনের কমেন্টের প্রতিবাদ জানিয়েছেন সৃজিত। সৃজিত মন্তব্যকারীদের পাল্টা জবাবে লিখেছেন, আমি জানি। রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি। বোটক্স আর প্লাস্টিক সার্জারি, দুটোর জন্যই টাকা জমাচ্ছি।


নাটক এর সর্বশেষ খবর

নাটক - এর সব খবর