ঢাকা, বৃহস্পতিবার, ৯ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

৬ যুবা ও ৫ জাতীয় দলের ক্রিকেটার নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে একাদশ সাজালো বিসিবি

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৩:৪৭:৫৯
৬ যুবা ও ৫ জাতীয় দলের ক্রিকেটার নিয়ে জিম্বাবুয়ের বিপক্ষে একাদশ সাজালো বিসিবি

যুব বিশ্বকাপ জয় করে দেশে ফিরেছে বাংলাদেশ অনুর্ধ ১৯ দল। কিন্তু দেশে ফিরেও বিশ্রামের সময় পাচ্ছেন না তারা। জিম্বাবুয়ের বিপক্ষে একমাত্র টেস্টে ম্যাচের আগে বিসিবি একাদশ একটি দুই দিনের প্রস্তুতি ম্যাচ খেলবে। আর এই বিসিবি একাদশের হয়ে খেলার জন্য ডাক পেয়েছে অনুর্ধ ১৯ দলের ছয় জন তরুণ টাইগার।

বাংলাদেশের বিপক্ষে পূর্নাঙ্গ সিরিজ খেলতে গতকাল ঢাকায় পা রেখেছে জিম্বাবুয়ে ক্রিকেট দল। ২২ তারিখে সিরিজের একমাত্র টেস্ট ম্যাচ দিয়ে শুরু হবে এই সিরিজ।

আর ২২ তারিখের এই টেস্টে ম্যাচের আগে জিম্বাবুয়ের ক্রিকেটাররা ওয়ার্ম আপ করার জন্য ১৮ ও ১৯ তারিখ দুই দিনের একটি প্রস্তুতি ম্যাচ খেলবা বিসিবি একাদশের বিপক্ষে। এই ম্যাচ খেলার জন্য সুযোগ দেওয়া হয়েছে অনুর্ধ ১৯ বিশ্বকাপ জয়ী ছয় তরুণ টাইগারকে। খেলাটি অনুষ্ঠিত হবে সাভারের বিকেএসপিতে।

বিসিবি একাদশের হয়ে প্রতিনিধিত্ব করার জন্য অধিনায়ক আকবর ছাড়াও ডাক পেয়েছেন মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন ও পারভেজ হোসেন।

ঢাকা টেস্টের জন্য জিম্বাবুয়ের স্কোয়াড: সিকান্দার রাজা, রেগিস চাকাভা (উইকেটরক্ষক), টিমিসেন মারুমা, প্রিন্স মাসাভরে, ক্রিস্টফার এমপুফু, ব্রায়ান মুদজিগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতমবদজি, আইনসলে আনডলোভু ক্রেইগ আরভিন (অধিনায়ক), কেভিন কাসুজা, টিমিসেন মারুমা, প্রিন্স মাসাভরে, ক্রিস্টফার এমপুফু, ব্রায়ান মুদজিগানিয়ামা, কার্ল মুম্বা, টিনোটেন্ডা মুতমবদজি, আইনসলে আনডলোভু,ভিক্টর নিয়াউচি, ব্রেন্ডন টেলর, ডোনাল্ড টিরিপানো ও চার্ল্টন টিশুমা।

বিসিবি সম্ভাব্য একাদশঃ মুমিনুল হক, মাহমুদুল হাসান জয়, শরিফুল ইসলাম, তানজিদ হাসান, শাহাদাত হোসেন, সাইফ হাসান,শান্ত, রুবেল হোসেন, পারভেজ হোসেন, মিথুন, মুশফিক।


খেলাধুলা এর সর্বশেষ খবর

খেলাধুলা - এর সব খবর