ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৬ চৈত্র ১৪২৬

মিথিলাকে আক্রমণ, পাল্টা জবাব দিলেন সৃজিত

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১৩:৪৫:১৪
মিথিলাকে আক্রমণ, পাল্টা জবাব দিলেন সৃজিত

কলকাতার নির্মাতা সৃজিত মুখার্জি ও বাংলাদেশের মডেল, অভিনেত্রী মিথিলা বিয়ে করেছেন ৬ ডিসেম্বর। বর্তমানে বেশ চলছে তাদের সংসার জীবন। নানা ব্যস্ততার ফাঁকেও স্ত্রীকে নিয়ে সোশ্যাল মিডিয়ায় উঁকি দিতেও ভোলেন না সৃজিত। মিথিলাও নিয়মিত স্বামীকে নিয়ে নানা মজার পোস্ট দেন। নিজেদের নানা

আনন্দের মুহুর্ত ক্যামেরাবন্দি করে প্রকাশ করেন নিজের ফেসবুক, টুইটার কিংবা ইনস্টাগ্রামে। কিন্তু নিন্দুকেরা পিছু ছাড়ছে না তাদের। তাই নানা সময়ই ট্রোলিংয়ের শিকার হন তারা। এবার ভালোবাসা দিবসে সৃজিতের সঙ্গে ছবি পোস্ট করে ট্রোলিংয়ে শিকার হয়েছেন এই দম্পতি।

১৪ ফেব্রুয়ারি সৃজিতের সঙ্গে বেশ কিছু ছবি পোস্ট করেন মিথিলা। ছবির ক্যাপশনে সৃজিতের চতুষ্কোণ সিনেমার গান বসন্ত এসে গেছে-র কয়েকটি লাইন লিখেন। সেসব ছবি দেখে অনেকেই শুভকামনা জানিয়েছেন তাদের আগামীর জীবনের জন্য। আর নিন্দুকরাও ওই ছবিতে বাজে মন্তব্য করে মিথিলাকে আক্রমণ করে বসেন।

মিথিলার প্রাক্তন স্বামী তাহসানকে জড়িয়ে এক ব্যক্তি কমেন্টে লিখেছেন , তাহসানের মতো হ্যান্ডসাম বয়কে ছেড়ে ওল্ড বয়কে ধরেছে। আর একজন আবার লিখেন, ঠিক যেন বাবা ও মেয়ে। তবে এই ধরনের কমেন্টের প্রতিবাদ জানিয়েছেন সৃজিত। সৃজিত মন্তব্যকারিদের পাল্টা জবাবে লিখেছেন, ‘আমি জানি। রোজ আয়না দেখে ফুঁপিয়ে ফুঁপিয়ে কাঁদি।

বোটক্স আর প্লাস্টিক সার্জারি, দুটোর জন্যই টাকা জমাচ্ছি।’ জানা যায়, ২০১৯-এর জানুয়ারিতে ঢাকায় মিথিলার সঙ্গে দেখা করতে মিথিলাকে বিয়ের প্রস্তাব দিয়েছিলেন সৃজিত। এরপর গত ৬ ডিসেম্বর বন্ধুবান্ধব ও আত্মীয়দের উপস্থিতিতে বিয়ে হয় তাদের। বিয়ের পর এবারই প্রথম ভালোবাসা দিবস উদযাপন করলেন তারা।


টালিউড এর সর্বশেষ খবর

টালিউড - এর সব খবর