ঢাকা, শুক্রবার, ১০ এপ্রিল ২০২০, ২৭ চৈত্র ১৪২৬

বিগ বসের শিরোপা জিতলেন সিদ্ধার্থ, রানারআপ অসীম

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১২:১৪:২৮
বিগ বসের শিরোপা জিতলেন সিদ্ধার্থ, রানারআপ অসীম

পর্দা নামল ভারতের তুমুল জনপ্রিয় রিয়েলিটি শো ‘বিগ বস’-এর এবারের আসরের। ত্রয়োদশ এই আসরে চ্যাম্পিয়ন হয়েছেন টেলিভিশন অভিনেতা সিদ্ধার্থ শুক্লা। সিদ্ধার্থকে শুরু থেকেই ফেভারিটের তালিকায় রেখেছিলেন অনেকে। সংবাদমাধ্যম হিন্দুস্তান টাইমসের প্রতিবেদনে জানা যায়, বেশ কয়েকটি টেলিভিশন অনুষ্ঠানে অভিনয় করে ব্যাপক জনপ্রিয়তা

পান সিদ্ধার্থ। এবারের প্রতিযোগিতার চূড়ান্ত পর্বে অন্য প্রতিযোগী অসীম রিয়াজ, শেহনাজ গিলি ও রেশমি দেশাইয়ের সঙ্গে লড়াই হয় সিদ্ধার্থের। এবার প্রথম রানারআপ হয়েছেন অসীম রিয়াজ, দ্বিতীয় রানারআপ হয়েছেন শেহনাজ গিলি।

ত্রয়োদশ আসরের শুরু থেকেই তর্ক-বিতর্ক লেগে ছিল। যার জেরে বলিউড সুপারস্টার ও সঞ্চালক সালমান খান বিগ বসের ঘর ছেড়ে বেরিয়ে যেতে চেয়েছিলেন। নানা নাটকীয়তা ও চমকের পথ পেরিয়ে সম্পন্ন হলো গ্র্যান্ড ফিনালে। ট্রফি কার হাতে যাবে, তা নিয়ে চলছিল জোর জল্পনা।

শেষ পর্যন্ত সিদ্ধার্থকে বিজয়ী হিসেবে বেছে নেন দর্শক। গ্র্যান্ড ফিনালের দিনে নিজের চিরচেনা ভঙ্গিতেই মঞ্চে প্রবেশ করেন বলিউড সুপারস্টার সালমান খান। এরপর নিজের কিছু সুপারহিট গানে নেচে মঞ্চ মাতান ভাইজান। সঙ্গে ছিলেন কমেডিয়ান সুনীল গ্রোভার। এর পরেই শুরু হয় মূল প্রতিযোগিতা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর