ঢাকা, শনিবার, ৪ এপ্রিল ২০২০, ২১ চৈত্র ১৪২৬

তিনি খুব সাধারণ একজন মানুষ, স্বামী ও পিতা

২০২০ ফেব্রুয়ারি ১৬ ১১:০৫:১০
তিনি খুব সাধারণ একজন মানুষ, স্বামী ও পিতা

ভালোবাসি ভালোবাসি, এই সুরে কাছে দূরে, জলে স্থলে বাঁজাই বাঁশি। গতকাল ১৪ ফেব্রুয়ারি ছিল বিশ্ব ভালোবাসা দিবস। সেই রঙের ছোঁয়ায়, রঙিন হয়ে, ভালোবাসার গল্প শোনাতে মুখোমুখি হয়েছিলেন শিল্পী দম্পতি বাপ্পা মজুমদার ও তানিয়া। ভালোবাসা দিবসে সিবিএল মানচি

চাংকি চক নিবেদিত ‘সিবিএল মানচি চাংকি চক ভালোবাসার দিনে ভালোবাসার গল্প সিজন ২’ আয়োজনে এসেছিলেন বাপ্পা দম্পতি। উপস্থাপনায় ছিলেন জান্নাতুল পিয়া। সবাইকে ভালোবাসা দিবসের শুভেচ্ছা জানিয়ে রবীন্দ্রনাথের গানের মাধ্যমে আড্ডা শুরু করেন পিয়া। প্রথমেই জানতে চাইলেন বাপ্পা-তানিয়ার ঘরের নতুন অতিথির কথা। তানিয়া জানালেন, মেয়ের নাম অগ্নিমিত্রা মজুমদার পিয়েতা। মেয়েকে নিয়েই তাঁদের এখন সংসারের গল্প।

পিয়া তাঁদের প্রণয়ের কথা জিজ্ঞেস করলে দুজনই একসঙ্গে বললেন, তাঁদের প্রণয়টা মূলত বিয়ের পর। তানিয়া আরও ভেঙে বললেন, তাঁরা দুজন প্রথমেই নিজেদের জীবনটা একসঙ্গে কীভাবে দেখতে চান, তা ভাবলেন এবং যখন দেখলেন দুজন একই সঙ্গে তাঁদের জীবনটা একইভাবে দেখেন, তখনই তাঁরা বিয়ের কথা ভাবেন। পিয়া বাপ্পা মজুমদারের কাছে জানতে চান, তিনি পরি গান গাওয়ার সময় আপুর (তানিয়া) কথা মনে পড়ে নাকি। এতে তানিয়া বলেন, বাপ্পা তাঁকে তাঁর প্রিয় গানগুলো গেয়ে পাঠান। তানিয়ার ভাষায়, বাপ্পা মজুমদার খুব স্পেশাল একজন মানুষ।

তাঁর সঙ্গে জীবনযাপনটাও যে স্পেশাল, সেটাও বললেন। বাপ্পা মজুমদার আরও যোগ করে বলেন, বাইরে তিনি যা-ই হোন না কেন, বাসায় তিনি খুব সাধারণ একজন মানুষ, খুব সাধারণ একজন স্বামী এবং খুব সাধারণ একজন পিতা। দুজন দুজনকে ফুল উপহার দিয়ে এবারের ভালোবাসা দিবস শুরু করেন। পরে বাপ্পা মজুমদারের গান ও আড্ডার মাধ্যমে এগিয়ে চলে তাঁদের ভালোবাসার গল্প।


সঙ্গীত এর সর্বশেষ খবর

সঙ্গীত - এর সব খবর