ঢাকা, রবিবার, ৫ এপ্রিল ২০২০, ২২ চৈত্র ১৪২৬

শাহিদের পক্ষ নিয়ে সাফাই গাইলেন বিদ্যা বালান

২০২০ ফেব্রুয়ারি ১৬ ০১:৪২:১৭
শাহিদের পক্ষ নিয়ে সাফাই গাইলেন বিদ্যা বালান

বলিউডের বক্সঅফিসে ২০১৯-এর সুপার হিট ছবির তালিকায় অন্যতম শাহিদ কাপুর অভিনীত ছবি 'কবীর সিং'। সিনেমাটি দেখার পর অসংখ্য দর্শক মুগ্ধ অভিব্যক্তি জানালেও কিছু বোদ্ধা ও সমালোচক এর নিন্দায় এখন পর্যন্ত সরব রয়েছেন। বিশেষ করে নায়িকা চরিত্র প্রীতিকে কবীর সিংয়ের থাপ্পড়

মারা নিয়ে এখনও কথা শুনতে হচ্ছে অভিনেতা শাহিদ কাপুরকে। তবে এবার শাহিদের পাশে দাড়ালেন বিদ্যা বালান। বলিউডের জনপ্রিয় এই অভিনেত্রী সম্প্রতি একটি সাক্ষাৎকারে বলেন, যাদের কবীর সিং নিয়ে আপত্তি রয়েছে তাঁরা তো সিনেমাটি না দেখলেই পারেন।

একজন অভিনেতার কাজ চরিত্রটিকে যথাযথভাবে পর্দায় ফুটিয়ে তোলা। শাহিদ সেটাই করেছেন। ফলে ওনার ওপর দোষ চাপানোর কোনও মানে হয় না। আর একজন অভিনেতার কাজ সমাজে যা ঘটছে, সেটা অভিনয়ের মাধ্যমে ফুটিয়ে তোলা।

শাহিদও সেটাই করেছে। সম্পর্কিত খবর কর্ণের ব্যানারে ফের শাহিদআমাকে ভালোবাসো প্লিজ: উর্বশীইরফান খানের মর্মস্পর্শী বার্তা প্রসঙ্গত, গতবছর অভিনেত্রী বিদ্যা বালানকে দেখা গিয়েছিল 'মিশন মঙ্গল' সিনেমাতে।

আপাতত তিনি ব্যস্ত তাঁর আপকামিং ছবি 'শকুন্তলা দেবী'-র শুটিং নিয়ে। সিনেমাটি পরিচালনা করছেন অনু মেনন। বিদ্যা ছাড়াও অভিনয় করছেন সানায়া মালহোত্রা, যীশু সেনগুপ্ত এবং অমিত সাধের মতো অভিনেতারা।


বলিউড এর সর্বশেষ খবর

বলিউড - এর সব খবর